বায়ুসেনার পাইলটের মুক্তির ঘোষণা কোটি কোটি মানুষের কাছে খুশির খবর’

Feb 28, 2019, 20:02 PM IST
1/5

S 5

S 5

বায়ুসেনার পাইলট অভিনন্দন বর্তমান মুক্ত পাওয়ায় স্বস্তির শ্বাস ফেলেছে ভারত। দেশের একাধিক বিরোধী নেতা এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। কংগ্রেস নেতা ও পঞ্জাবের মন্ত্রী নভজ্যোত সিং সিধু ইমরানের উদ্দেশ্যে বলেন, এটি কোটি কোটি মানুষের কাছে এক ঝলক খুশির খবর। আমি ওই পাইলটের বাবা-মা ও আত্মীয়দের কথা ভেবে খুশি।

2/5

S 4

S 4

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং বলেন, ওই পাইলটকে মুক্তি দেওয়ার দাবি আমিও করেছিলাম। এটি একটি শুভ উদ্যোগ। আশাকারি পাকিস্তানের এই মানসিকতা জারি থাকবে।

3/5

S 3

S 3

পিডিপি নেত্রী মেহবুবা মুফতি বলেন, পাকিস্তানের এই সিদ্ধান্ত একটি খুবই বড় পদক্ষেপ। যে সময়ে দুদেশের মধ্যে উত্তেজনা বাড়িয়ে দেওয়ার সুযোগ ছিল তখন এই সিদ্ধান্ত নিয়েছে পাক সরকার। পাকিস্তানের তরফে এটি একটি সন্ধির প্রস্তাব। ভারতেরও এনিয়ে ভাবা উচিত। একজন যোগ্য রাজনীতিবিদের ভূমিকা নিয়েছেন ইমরান।

4/5

S 2

S 2

খুব ভালো খবর যে অভিনন্দর শেষপর্যন্ত ঘরে ফিরছেন। তবে স্বস্তির খবর হল ইমরান খান দ্রুত পাইলটকে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন। এতে ভালো লাগছে। মন্তব্য ওমর আবদুল্লার।

5/5

s 1

s 1

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে পাক সংসদে ইমরান খান বলেন, শান্তির লক্ষ্যে ভারতীয় পাইলটকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাক সরকার। পাকিস্তান চাইলে পরিস্থিতি জটিল করতে পারতো। কিন্তু এখন সে সময় নয়।