অতি বিরল 'নবপঞ্চম রাজযোগ' কোটিপতি বানাবে এই রাশির জাতকদের...

Navpancham Rajyoga 2023: কেউ বলছে বারো, কেউ বলছে তিরিশ। যেটাই হোক, কোনওটাই কম নয়। এত বছর পরে তৈরি হয়েছে একটি যোগ। স্পষ্টতই বিরল যোগ। তার উপর এই যোগের সঙ্গে সরাসরি অর্থভাগ্যের যোগ। এই যোগের সূত্রে কয়েকটি রাশির ধনসম্পত্তি উপচে পড়বে। আরও কয়েকটি রাশির জন্য সৌভাগ্যের দরজা খুলে দেবে বিশেষ এই যোগ।

| May 09, 2023, 21:14 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন বাংলা বছর প্রথম থেকেই খুব তাৎপর্যপূর্ণ হয়ে চলেছে। কেননা এই ১৪৩০ বঙ্গাব্দে তৈরি হয়ে চলেছে যোগের পর যোগ। যেমন এই মুহূর্তে চলছে নবপঞ্চম রাজযোগ। ৩০ বছর পর তৈরি হয়েছে এই 'নবপঞ্চম রাজযোগ’। কেউ কেউ অবশ্য বলছেন, ৩০ নয়, বারো বছর পরে এই যোগ তৈরি হয়েছে। তা-ও তো কম নয়! প্রায় এক যুগ পরে! এই যোগ অত্যন্ত শুভ। শুক্র ও শনির কারণেই তৈরি হয়েছে এই যোগটি। আবার বৃহস্পতি ও চাঁদের মিলনযোগও রয়েছে। ৬ মে শুক্র মিথুন রাশিতে প্রবেশ করেছে। সেখানে আগে থেকেই উপস্থিত ছিল শনি। এই দুই গ্রহের মিলনেই তৈরি হয়েছে বিরল এই যোগ। যার ফলে কিছু রাশির জাতকদের পক্ষে সময়টা খুবই শুভ যাবে।

1/6

দাম্পত্যজীবন সুখের

মেষ-- এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে যা যা চাইবেন তা-ই পাবেন। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। ক্রমশ আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্যজীবন সুখের হবে। সন্তানজন্মের সূচনা হতে পারে। ব্যবসায় বিনিয়োগ করার পক্ষে ভালো। প্রাপ্তিযোগ রয়েছে। বিদেশভ্রমণ যোগ রয়েছে।

2/6

আগাগোড়া সাফল্যমণ্ডিত

বৃষ-- এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে সময়টা আগাগোড়া খুবই সাফল্যমণ্ডিত থাকবে। বেতনবৃদ্ধির যোগ। নির্বিঘ্নে পারিবারিক সুখ উপভোগ করতে পারবেন।

3/6

দারুণ শুভ প্রভাব

মিথুন-- এই রাশির জাতক-জাতিকাদের উপর এই যোগের দারুণ শুভ প্রভাব পড়বে। এঁদের জীবনের দীর্ঘদিনের কোনও সমস্যা কেটে যাবে। এঁদের ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। মন আধ্যাত্মিকতায় পূর্ণ হয়ে উঠবে। বেসরকারি ক্ষেত্রে চাকরিজীবীদের বিশেষ আর্থিকলাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরিজীবী তাঁরা নতুন দায়িত্ব পাবেন। এঁদের সামাজিক মর্যাদাও বাড়বে। সমস্ত ক্ষেত্রেই উন্নতি হবে।

4/6

মেষ

তবে এই নবপঞ্চম রাজ যোগ বিশেষ কয়েকটি রাশিকে একেবারে কোটিপতি বানিয়ে দেবে।    মেষ-- মজা করে বলা হয়, এ সময়ে এঁরা লটারি কাটতে পারেন! অব্যর্থ অর্থলাভের যোগ! ভাগ্য এই সময়ে যেন এঁদের হাত ধরে থাকবে!

5/6

মিথুন

মিথুন-- মিথুনের পক্ষে এই যোগ এমনিতেই ভালো। তবে, অর্থের দিক দিয়ে এঁদের পক্ষে এই যোগ অত্যন্ত ফলপ্রসূ। দীর্ঘদিনের আটকে থাকা কোনও টাকা হাতে চলে আসবে। আবার অপ্রত্যাশিত ভাবেও হাতে প্রচুর টাকা চলে আসতে পারে। 

6/6

কন্যা

কন্যা-- এঁরা এই সময়ে বিনিয়োগ করতে পারেন। বা যদি আগে বিনিয়োগ করে থাকেন তবে এখন তার ফসল তুলবেন। যাঁরা ব্যবসায় যুক্ত তাঁদের পক্ষে সময়টা দারুণ ভালো যাবে। ব্যবসায় প্রচুর আর্থিক লাভের যোগ।