FIFA World Cup 2022, Nora Fatehi: মেসি ম্যাজিকের আগে স্টেজে আগুন নোরা ফাতেহির, নাচের ছন্দে মাতল বিশ্ব

গতবার নোরার নাচের প্রশংসার পাশাপাশি ভারতীয় তেরঙার অবমাননার অভিযোগও উঠেছিল বিখ্যাত এই শিল্পীর বিরুদ্ধে। 

Dec 19, 2022, 09:39 AM IST

Nora Fatehi At Fifa: নোরা ফাতেহি তার কেরিয়ারে খুব দ্রুত এগিয়ে যাচ্ছে বলে মনে করা হচ্ছে। পরপর দুবার ফিফা বিশ্বকাপে পারফর্ম করা সত্যিই অনেক বড় ব্যাপার।

1/5

বিশ্বকাপ মাতালেন নোরা

বিশ্বকাপ মাতালেন নোরা

ফিফা বিশ্বকাপের ফ্যান ফেস্টিভ্যালে পারফর্ম করেছেন নোরা ফাতেহি। কিন্তু সেখানেই শেষ নয়। এরপরে আবারও ফিফা বিশ্বকাপে দর্শকদের মুগ্ধ করলেন তিনি। নোরা এবারও তার পারফরম্যান্স দিয়ে মঞ্চে আগুন ধরিয়ে দিলেন।

2/5

ইনফান্তিনোকে স্নিকার্স উপহার নোরার

ইনফান্তিনোকে স্নিকার্স উপহার নোরার

বলিউডের নোরা ফাতেহি ফিফা বিশ্বকাপ ২০২২-এ পারফর্ম করেছেন। ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোকে একজোড়া স্নিকার্স উপহার দিয়েছেন। এটা নোরা ফাতেহি সহ সমস্ত ভারতীয়দের জন্য গর্বের বিষয়। অনেককেই নোরার প্রশংসা করতে দেখা গিয়েছে।

3/5

আর কাকে দেখা গেল বিশ্বকাপে

আর কাকে দেখা গেল বিশ্বকাপে

নোরা ফাইনল খেলার আগে পারফরম্যান্সে একটি সুন্দর কালো পোশাক পরেন। বারবার বিশ্বকাপে পারফর্ম করার সুযোগ পেয়েছেন তিনি। এবার ফিফা বিশ্বকাপে দীপিকা পাড়ুকোন, মৌনি রায়, মানুশি চিল্লার, শাহরুখ খান সহ অনেক বড় সেলিব্রেটিকে দেখা গিয়েছে।

4/5

পাঠানের প্রচার করলেন শাহরুখ

পাঠানের প্রচার করলেন শাহরুখ

শাহরুখ খান ফিফা বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের শেষ ম্যাচের আগের অনুষ্ঠানে পাঠানের প্রচার করেন। অন্যদিকে নোরা ফাতেহির পারফরম্যান্স মানুষ উপভোগ করেছে। পাশাপাশি দীপিকা পাড়ুকোনও ইকার ক্যাসিয়াসের সঙ্গে ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করেছিন।

5/5

তেরঙার অবমাননার অভিযোগ

তেরঙার অবমাননার অভিযোগ

গতবার নোরার নাচের প্রশংসার পাশাপাশি ভারতীয় তেরঙার অবমাননার অভিযোগও উঠেছিল বিখ্যাত এই শিল্পীর বিরুদ্ধে। সেই সময় নোরা ফাতেহি তেরঙা উলটো করে ধরেন। পাশপাশি নোরাকে স্কার্ফের মতো করে তিরঙা পরতেও দেখা যায়।