Tamannaah-র স্পার্কল গাউন লুকে মুগ্ধ নেটিজেনরা

Jul 03, 2021, 12:17 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও পরিচিত মুখ Tamannaah  Bhatiya। এই অভিনেতার  সৌন্দর্যে মুগ্ধ সমস্ত দর্শকেরা।  সম্প্রতি তেলেগু মাস্টারশেফ (Masterchef India - Telugu) অনুষ্ঠানের জন্য তিনি জারার ডিজাইন করা স্পার্কলেড ডিপ প্লাম সিকুইনড গাউন পরেছিলেন ( a Sparkly Deep Plum Sequinned gown by designer Zara Umrigar)। তাঁর  এই সুন্দর আউটলুক নজর কেড়েছে সবার।  

2/6

সোনালি স্পার্কলেড গাউনে তাঁর সৌন্দর্যকে ফুটিয়ে তুলেছ। তাঁর গ্ল্যামারে মুগ্ধ সবাই, তাঁর পোশাকে পরিপূরক করতে তাঁর মেকআপের মিলিয়ে করেন, তিনি প্রতিটি দিক দিয়েই পারদর্শী।

3/6

Tamannaah কে মাঝে মাঝেই Pink রঙের ড্রেসে দেখা যায়, ক্রমাগত নিজের লুকে আত্মবিশ্বাসী হয়েছেন তিনি। Tamannaah  উজ্জ্বল Pink রঙের ড্রেস পরেছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২১ এর জন্য।

4/6

Tamannaah  দক্ষিণী ছবির মাধ্যমে জনপ্রিয় হলেও তাঁর অভিনয় জগতে কেরিয়ার শুরু হয় হিন্দি ছবিতেই। ২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়সে ChandSa Roshan Chehraতে মুখ্য প্রথম ডেবিউ করেন তাঁর। পরবর্তীকালে দক্ষিণী এবং বলিউডের  বহু ছবিতে অভিনয় করেছেন, Baahubali এর মতো সুপারহিট ছবিতে অভিনয় করে নজর দর্শকের মন জয় করেছেন তামান্না। Tamannaah র কালো রঙের ড্রেসের সঙ্গে মানানসই মেকআপ দৃষ্টি আকর্ষণ করেছে সবার।   

5/6

Tamannaah র অভিনয় এবং সৌন্দর্যে  প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছ থেকে। অন্যদিকে  তিনি WEB দুনিয়ায় ডেবিউ করেন।11th Hour এবং November Story  দুটোতেই তাঁর অভিনয় দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। তাঁর অভিনয়ের সঙ্গে সঙ্গে স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছে নেটিজেনেদের কাছে। সোনালি গাউনে তাঁকে দেখতে অনন্য লাগছে।

6/6

নীল পোশাকে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন Tamannaah । তেলেগু ও তামিল সিনেমার পাশাপাশি হিন্দি সিনেমাতেও নিজের সৌন্দর্য ও অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।