Jio কানেকশন থাকলে আপনিও জিততে পারেন ১ কোটি টাকা, করতে হবে ছোট্ট একটা কাজ

Sep 04, 2018, 15:23 PM IST
1/5

জিও গ্রাহক হলে এখন আপনার কোটিপতি হওয়া শুধু সময়ের অপেক্ষা। শুধু তাই নয়, বাড়ি বসেই জিততে পারেন লক্ষ লক্ষ টাকা পুরস্কার। সোমবার থেকে শুরু হয়েছে কেবিসি ১০। আর এই অনুষ্ঠানে জিও গ্রাহকদের জন্য রয়েছে লক্ষ লক্ষ টাকা জেতার সুযোগ। 

2/5

পুরস্কার জিততে গেলে জিও কেবিসি প্লে এলং নামে একটি গেম খেলতে হবে জিও গ্রাহকদের। কেবিসির সম্প্রচারের সময় জিও চ্যাট অ্যাপে প্রশ্নের জবাব দিয়ে জিতে নিতে পারেন পুরস্কার। শুধু তাই নয় প্রশ্নের জবাব দিয়ে জিততে পারেন কোটি টাকাও।

3/5

কীভাবে খেলবেন এই গেম প্রথমে গুগল প্লে স্টোরে গিয়ে জিও চ্যাট (Jio Chat) অ্যাপ ডাউনলোড করুন। অ্যাপ ইন্সটল হলে ওপেন করে তাতে নাম, জন্মতারিখ, ছবি দিয়ে সাইন আপ করুন। এর পরই প্রশ্নের জবাব দিতে পারবেন আপনি। অনুষ্ঠান সম্প্রচারের সময় দিতে হবে জবাব।  প্রশ্নের সঠিক উত্তর দিলে নম্বর পাবেন আপনি। সব থেকে বেশি নম্বর পেলে কেবিসি-তে ডাক পেতে পারেন আপনি।  জিও ঘর ব্যায়ঠে জিতো জ্যাকপট খেলতে পারবেন ৩০ লক্ষ মানুষ।

4/5

গত ৬ জুন থেকে শুরু হয়েছিল কেবিসির রেজিস্ট্রেশন। এসএমএস, কল, কেবিসি মোবাইল অ্যাপ বা অনলাইনে এই অনুষ্ঠেনে অংশগ্রহণের আবেদন করা যাচ্ছিল। রেজিস্ট্রেশনের পর ইমেইল ও এসএমএসের মাধ্যমে আবেদবনের স্ট্যাটাস জানানো হবে আবেদনকারীকে।   

5/5

তবে আপনার কাছে জিওর সংযোগ না থাকলে জিও কেবিসি প্লে অ্যালং খেলতে পারবেন না। তবে এসএমএস. কল, কেবিসি মোবাইল অ্যাপ বা আইভিআরের মাধ্যমে আপনি জবাব দিতে পারেন।