Popular Negetive Characters of TV Soaps: ছোট পর্দার সুন্দরী খলনায়িকা যাঁদের এখনও মনে রেখেছেন দর্শকরা...

নায়ক-নায়িকাদের মনে না থাকলেও ভিলেনদের ঠিকই মনে থাকে। এই জনপ্রিয় খলনায়িকাদের চেনেন? 

Apr 05, 2023, 19:08 PM IST
1/5

উর্বসী ঢোলাকিয়া

শতরূপা কর্মকার: ভারতীয় টেলিভিশন সিরিজের ভিলেনরা তাঁদের কাজ, অভিনয় ও সিরিয়ালের প্লটের কারণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এক দশক পরে সিরিয়ালের নায়ক-নায়িকাদের মনে না থাকলেও ভিলেনদের ঠিকই মনে থাকে।  তেমনই এক জনপ্রিয় চরিত্র কমলিকা। কস্তুরি জিন্দেগি কি সিরিয়ালের ভিলেন চরিত্র কমলিকা ওরফে উর্বসী ঢোলাকিয়াকে ব্যাপক জনপ্রিয়তা এনে দিয়েছিল। 

2/5

আদা খান

ভারতীয় টেলিভিশন সিরিজের ইতিহাসে অন্যতম জনপ্রিয় সিরিয়াল নাগিন। সেখানেই সুন্দরী ভিলেনের চরিত্রে অভিনয় করে মৌনি রায়ের জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছিলেন তিনি। 

3/5

লাভিনা ট্যান্ডন

লাভিনা ট্যান্ডন, তাঁর ঐতিহাসিক নাটক যোধা আকবরের জন্য পপুলার। তিনি আকবরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন। যোধার বিরুদ্ধে ষড়যন্ত্র ও আকবরকে জয় করার চেষ্টায় রুকাইয়া বেগম এখনও বেশ জনপ্রিয়। 

4/5

আম্রপালি গুপ্তা

ভিলেনের চরিত্রে অভিনয় করার জন্য, আম্রপালি গুপ্তা ছোট পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। কুবুল হ্যায়, আধুরি কাহানি হামারি, এবং ইশকবাজের মতো শো-তে তিনি ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। 

5/5

অনিতা হাসানন্দানি

ইয়ে হ্যায় মোহোবাত্তেঁ টিভি সিরিয়ালে ভিলেনের চরিত্রে অভিনয় করেছিলেন অনিতা হাসানন্দানি। শগুন চরিত্রে খলনায়িকা রূপে ব্যাপক জনপ্রিয়তা ও প্রশংসা পেয়েছিলেন তিনি।