প্রেমিক বডিগার্ডের মুখ বন্ধ রাখতে ১২ কোটি টাকা দিলেন দুবাই রাজকন্যা, তবু ধামাচাপা পড়ল না

Nov 23, 2020, 13:01 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: প্রেমিক বডিগার্ডের মুখ বন্ধ করতে ১২ কোটি টাকা দিলেন দুবাই রাজকন্যা, ঘড়ি দিয়েছেন ১২ লাখের, তাতেও ধামাচাপা পড়ল না সম্পর্কের কথা।    দুবাইয়ের রাজকন্যা হায়া তার বডিগার্ডকে বেতন হিসেবে দিয়েছেন ১২ কোটি টাকা।  তাঁর ব্রিটিশ বডিগার্ডের সঙ্গে বছর দুয়েক ধরে অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়েছেন হায়া।

2/5

তাঁকে ১১,৮৪,৯৭৭ টাকার ঘড়ি ও সঙ্গে vintage shotgun উপহার দিয়েছেন।  দুবাই রাজকন্যা হায়া দুবার নেতৃত্ব শেখ মহম্মদ বিন রাসিদ আই মাকতুমের ছয় নম্বর স্ত্রী। 

3/5

Mail Online এ প্রকাশিত খবর অনুযায়ী, ইনি জানিয়েছেন, তার প্রেমিককে টাকা ও দামি উপহার দিয়ে ভরিয়ে দিয়েছেন। তারজন্য প্রেমিক সবসময় তাঁর পাশে থাকবে। 

4/5

বডিগার্ডের সঙ্গে সম্পর্কের কথা ৭০ বছরের স্বামী জানতে পারেন। এরপর থানায় অভিযোগ করেন। যে অভিযোগের জল গড়ায় হাইকোর্ট পর্যন্ত। বর্তমানে হায়া ও তাঁর বডিগার্ডের সম্পর্কের খুঁটিনাটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

5/5

লন্ডনের হাই কোর্টে শিশু-হেফাজতের তথ্য-প্রমাণে বিশদটি উঠে এসেছে, যেখানে বলা হয়েছে, "হায়া একজন পুরুষ দেহরক্ষীর সঙ্গে ব্যভিচারী সম্পর্ক স্থাপন করেছেন, তিনি তার দুই সন্তানের হেফাজত জিতেছেন।"