Sandip Ghosh | R G Kar Incident: ইডি তল্লাশিতে 'বিস্ফোরক' প্রমাণ! আরও প্যাঁচে সন্দীপ ঘোষ...

Sandip Ghosh: ওদিকে আরজি করের ঘটনার দিন সন্দীপের মোবাইল লোকেশন কোথায় ছিল? সেই প্রশ্নে সিবিআই-এর নজরে বারুইপুরের 'নমিতা সেবায়াতন'। সিবিআইয়ের দাবি, সেদিন বারুইপুর স্টেশন-সংলগ্ন এলাকায় ছিল সন্দীপ ঘোষের মোবাইলের টাওয়ার লোকেশন। 

Sep 13, 2024, 14:37 PM IST
1/5

সন্দীপের আত্মীয়ের ফ্ল্যাটে মিলল...

বিক্রম দাস: আরজি কর-কাণ্ডের তদন্তে ইডি সূত্রে বিস্ফোরক তথ্য। ইডির তল্লাশিতে উদ্ধার চাকরির নথি! দমদম বিমানবন্দরের কাছে  সন্দীপ ঘোষের আত্মীয়ের নামে থাকা ফ্ল্যাট থেকে উদ্ধার চাকরির পরীক্ষার উত্তরপত্র। এখন আরজি করে চাকরিতে নিয়োগের ক্ষেত্রে দুর্নীতি হত বলে অভিযোগ।  

2/5

সন্দীপের আত্মীয়ের ফ্ল্যাটে মিলল...

আর আজ এই নথি উদ্ধারের পর স্বাভাবিকভাবেই তাই প্রশ্ন উঠছে, আরজি কর-কাণ্ডের দুর্নীতিতে কি সন্দীপ ঘোষের আত্মীয়রাও জড়িত? এর আগে সন্দীপ ঘোষের বাড়িতেই তল্লাশিতে মেলে তাঁর বিরুদ্ধেই করা অভিযোগের আসল নথি। এবার আত্মীয়ের বাড়িতে মিলল চাকরিতে নিয়োগের নথি!  

3/5

সন্দীপের আত্মীয়ের ফ্ল্যাটে মিলল...

চাকরির নথি উদ্ধারের পাশাপাশি সন্দীপ ঘোষের ৯ থেকে ১০টি সম্পত্তির নথিও তল্লাশিতে উদ্ধার হয়েছে বলে খবর। প্রসঙ্গত আগেই ক্যানিংয়ের নারায়ণপুরে কয়েক বিঘা জমির উপর 'সঙ্গীতাসন্দীপ ভিলা' নামে সন্দীপ ঘোষের একটি বাগানবাড়ির খোঁজ মিলেছে।

4/5

সন্দীপের আত্মীয়ের ফ্ল্যাটে মিলল...

এছাড়া বেলেঘাটার বি সি রায় হাসপাতাল রোডে একটি অ্যাপার্টমেন্টে দুটি ফ্ল্যাট ও গ্যারেজে দামী গাড়ি,  হাতিয়াড়াতে তালাবন্ধ একটি ৩ তলা বাড়ি এবং বহরমপুরের বাবু পাড়াতেও সন্দীপ ঘোষের একটি তালাবন্ধ ফ্ল্যাটের খোঁজ মিলেছে। ফ্ল্যাটের পাশাপাশি সেখানে রয়েছে গ্যারাজ ও একটি গাড়িও।

5/5

সন্দীপের আত্মীয়ের ফ্ল্যাটে মিলল...

উল্লেখ্য, সন্দীপ ঘোষের আত্মীয়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে তাঁর 'সরিয়ে রাখা' ল্যাপটপও। যে ল্যাপটপে এক্সেল শিটে রয়েছে প্রচুর হিসেব। যে হিসেবের মধ্যেই টেন্ডার দুর্নীতির প্রমাণ রয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। এমনকি ল্যাপটপে একাধিক নগ্ন পুরুষের ছবি মিলেছে বলেও খবর।