Raj-Subhashree : আল্পস ঘেরা সুইৎজারল্যান্ড, ইউভানকে নিয়ে পাহাড়ে রাজ-শুভশ্রী

| Sep 14, 2022, 16:11 PM IST
1/8

ইউভানকে নিয়ে সুইৎজারল্যান্ডে

দেখতে দেখতে দু'বছর পার, গত সোমবার ১২ সেপ্টেম্বর ২ বছরে পা দিয়েছে রাজ-শুভশ্রীর আদরের ছেলে ইউভান। ছেলের দ্বিতীয় জন্মদিন সেলিব্রেট করতে সুইৎজারল্যান্ডে গিয়েছেন তারকা দম্পতি।  

2/8

রাজ-শুভশ্রীর সুইৎজারল্য়ান্ড ডায়েরি

সুইৎজারল্যান্ড থেকেই ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তারকা দম্পতি রাজ ও শুভশ্রী।

3/8

ইউভানকে নিয়ে পাহাড়ে রাজ-শুভশ্রী

আল্পস পর্বতমালায় ঘেরা দেশ। সুইৎজারল্যান্ডে গিয়ে ছেলেকে নিয়েই পাহাড়ে চড়লেন রাজ-শুভশ্রী। তাঁর কিছু সুন্দর মহূর্ত নেটনাগরিকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ শুভশ্রী।   

4/8

রোপওয়ে-তে পাহাড়ে ওঠা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রোপওয়ের মাধ্যমে পাহাড়ে ওঠার ভিডিয়ো পোস্ট করেছেন রাজ। যে ভিডিয়োতে ছেলে কোলে বসে থাকতে দেখা গেল শুভশ্রী। শোন গেল রাজের গলাও। পাহাড়ে ওঠার পথে বাইরের মনোরম দৃশ্য দেখে বেশ উৎসাহী দেখাল ছোট্ট ইউভানকে। 

5/8

ড্রিম জোন

শুভশ্রী ও ছেলে ইউভানকে নিয়ে পাহাড়ের বুকে নানান মুহূর্ত পোস্ট করে রাজের ক্যাপশন 'ড্রিম জোন'। কখনও দুধ সাদা বরফ নিয়ে খেলতেও দেখা গেল ছোট্ট ইউভানকে। 

6/8

তিতলি পর্বতমালায় রাজ শুভশ্রী

রাজের মতোই সুইৎজারল্য়ান্ডে গিয়ে পাহাড়়ে চড়ার ছবি পোস্ট করেছেন শুভশ্রীও । তাঁর দেওয়া হ্যাজটাগ থেকেই জানা যাচ্ছে, তিতলি পর্বতমালায় পৌঁছেছিলেন তাঁরা। 

7/8

'হ্যাপি ইউভান ডে'

সোমবার ছেলের জন্মদিনের দিন সকালে ছেলেকে কোলে নিয়ে দুটো ছবি পোস্ট করেছেন শুভশ্রী। তাঁর পরনে ছিল ডেনিমের শার্ট। অন্যদিকে ইউভানের পরনে ছিল জিন্সের থ্রি কোয়ার্টার প্যান্ট ও নাইকের টিশার্ট। মায়ের সঙ্গে বেশ হাসিখুশি মুখে দেখা যায় ছোট্ট ইউভানকে। ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন 'হ্যাপি ইউভান ডে'।

8/8

প্রথম জন্মদিন

প্রথম বছরের জন্মদিন বাড়িতেই সেলিব্রেট করেছিলেন রাজ-শুভশ্রী। ইস্কন থেকে রাজের দক্ষিন কলকাতার অ্যাপার্টমেন্টে এসেছিলেন কয়েকজন পুরোহিত। ফুল দিয়ে স্নান করা হয় রাজপুত্রকে। পুজো অর্চনার পাশাপাশি প্রথম জন্মদিনটা বাড়িতেই কাটিয়েছিল একরত্তি। সেবার জন্মদিনের আগে জগন্নাথদেবের আশীর্বাদ নিতে পুরী গিয়েছিলেন তাঁরা। তবে এবার একেবারেই আলাদা পরিকল্পনা। দেশ ছেড়ে এবার ইউরোপেই ছেলের জন্মদিন সেলিব্রেট করেন রাজ ও শুভশ্রী।