Baahubali: The Beginning-র ৬ বছর, ফিরে দেখা শ্যুটিং সেটের কিছু অদেখা মুহূর্ত...

Jul 10, 2021, 18:44 PM IST
1/11

সালটা ২০১৫, মুক্তি পেয়েছিল পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত 'বাহুবলী: দ্য বিগিনিং' ছবিটি। ছবিটি বক্স অফিসে সুপারহিট হয়। দেখতে দেখতে ৬ বছর পার করল রাজামৌলির 'বাহুবলী: দ্য বিগিনিং'।

2/11

বাহুবলী-ভল্লালদেবের লড়াইটা হয়েছিল সিনেমার পর্দায়, এই ছবিতে বল্লম নিয়ে শ্যুটিং ফ্লোরে নেহাতই মশকরায় মজে প্রভাস ও রানা।

3/11

শ্যুটিংয়ের ফাঁকে সেলফি মুডে 'বাহুবলী' প্রভাস ও তাঁর 'দেবসেনা' অনুষ্কা শেঠি। ব্যক্তিগত জীবনে প্রভাস ও অনুষ্কা ভীষণই ভালো বন্ধু। 

4/11

বাহুবলীর সেটে শ্যুটিংয়ের ফাঁকে গল্পে মজে ছবির দুই গুরুত্বপূর্ণ অভিনেতা তমান্না ভাটিয়া ও প্রভাস। 

5/11

শ্যুটিংয়ের ফাঁকে খোশমেজাজে 'শিবগামী দেবী' অর্থাৎ অভিনেত্রী রম্যা কৃষ্ণন।

6/11

তখনও শ্যুটিং শুরু হয়নি। ফ্লোরে খাবার টেবিলে বসে আড্ডায় নাসের, রানা ও অনুষ্কা। ছবির পর্দায় যাঁরা হলেন বিজলাদেবা, ভল্লালদেব ও দেবসেনা।  

7/11

কে বলেছে তাঁরা শত্রু? সেসবই তো সিনেমার গল্পে, বাস্তবে প্রভাস ও রানা ভীষণই কাছের বন্ধু। শ্যুটিংয়ের ফাঁকে খোশ মেজাজে দুই তারকা।

8/11

সিনেমার পর্দায় বাহুবলীর সঙ্গে ভল্লালদেবের লড়াইয়ের দৃশ্য লেন্সবন্দি হওয়ার মুহূর্তে। ক্রোমায় শ্যুট হওয়া এই দৃশ্যের জন্য VFX ব্যবহার করা হয়েছে।  

9/11

সিনেমার পর্দায় বাহুবলীর সঙ্গে ভল্লালদেবের যতই সংঘর্ষ হোক না কেন, ব্যক্তিগত জীবনে প্রভাস ও রানা দগ্গুবাতি ভীষণ ভালো বন্ধু। শ্যুটিংয়ের ফাঁকে তাঁদের সেই রসায়নই ধরা পড়েছে। 

10/11

শ্যুটিংয়ের ফাঁকে পরিচালক এস এস রাজামৌলির সঙ্গে 'ভল্লালদেব' রানাদগ্গুবাতি।

11/11

শ্যুটিংয়ের ফাঁকে বিজলাদেবা অর্থাৎ অভিনেতা নাসেরের সঙ্গে গল্পে মজে কাটাপ্পা অর্থাৎ অভিনেতা সত্যরাজ।