Relationship tips: যে পুরুষের সঙ্গী মেদবতী, তাঁর খুশির শেষ নেই!

ছেলেরা লম্বা, পাতলা মেয়েদের পছন্দ করলেও এক গবেষণায় উঠে এসেছে চমকপ্রদ ঘটনা। 

Dec 28, 2022, 15:51 PM IST

Healthy relationship tips: কার্ভি মেয়েদের বিষয়ে এক গবেষণা করা হয়েছে। এতে বলা হয়েছে যে অনেক ক্ষেত্রে স্থুলকায় মহিলারা রোগা মেয়েদের তুলনায় বেশি ভালো।

1/6

বেশি সুখী

বেশি সুখী

গবেষণায় দেখা গিয়েছে যে পুরুষরা যারা বিবাহিত অথবা যারা প্রেমে পড়েছেন তারা স্থুলকায় মহিলাদের সঙ্গে বেশি সুখী থাকেন। মেক্সিকো ন্যাশনাল অটোনোমাস ইউনিভার্সিটির একটি সমীক্ষা অনুসারে, প্লাস সাইজের মহিলারা তাদের স্লিম মহিলাদের তুলনায় ১০ গুণ বেশি সুখী।

2/6

কী বলছে রিসার্চ

কী বলছে রিসার্চ

পুরুষরা স্লিম, লম্বা এবং ফিট মেয়ে বেশি পছন্দ করে, কিন্তু এক গবেষণায় উঠে এসেছে অবাক করা তথ্য। এই গবেষণায় দেখা গিয়েছে যে ছেলেরা স্থুল গঠনের মহিলাদের সঙ্গে রিলেশনে থাকে তারা অন্যদের তুলনায় বেশি সুখী। 

3/6

সঙ্গী খুশি থাকে

সঙ্গী খুশি থাকে

এই গবেষণায় বলা হয়েছে যে কার্ভি প্লাস সাইজের মহিলাদের সঙ্গীরা রোগা মহিলাদের সঙ্গীর তুলনায় দশগুণ বেশি আনন্দে থাকেন। এছাড়াও, প্লাস সাইজের মহিলারা তাদের সঙ্গীদের জিমে গিয়ে ফিট থাকার জন্য চাপও দেয় না।

4/6

তাদের সম্পর্ক অনেক বেশি মজবুত

তাদের সম্পর্ক অনেক বেশি মজবুত

এমন মহিলারা নিজের ওজন কমানোর কথা ভাবেন না। তাঁরা খেতে অনেক পছন্দ করেন। যে দম্পতিরা একসঙ্গে হাসে, তাদের জীবন ভাল হয় এবং এই মানুষদের সম্পর্কও মজবুত হয়।

5/6

গিফট নিয়ে খুশি হন

গিফট নিয়ে খুশি হন

যেসব পুরুষ স্থুলকায় মহিলাদের ভালোবাসেন তারা বেশি হাসেন এবং তাদের জীবনে মনোভাব খুবই ইতিবাচক।

6/6

নিজেদের ভাবনা সম্পর্কে পরিষ্কার

নিজেদের ভাবনা সম্পর্কে পরিষ্কার

গবেষণায় বলা হয়েছে যে স্থুলকায় মহিলারা বেশি হাসিখুশি এবং তাদের সেন্স অফ হিউমার ভালো। নিজেদের কথা খোলাখুলি তাঁরা সকলকে বলেন। তাঁরা ভালো রান্না করেন।