এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানাল RSS

Sep 16, 2018, 15:29 PM IST
1/4

প্রণব মুখোপাধ্যায়, রতন টাটার পর এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ পাঠাল আরএসএস। শুক্রবার সংবাদসংস্থা UNI-এর প্রকাশিত এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। ১৭ থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত দিল্লিতে RSS-এর একটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে। মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও ওই অনুষ্ঠানে বিএসপি নেত্রী মায়াবতী ও সপা নেতা অখিলেশ যাদবকেও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গিয়েছে। 

2/4

রবিবারই বিদেশ সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগের দিন শুক্রবার তাঁকে আমন্ত্রণ জানানো খবর প্রকাশ্যে আসে। সূত্রের খবর নয়া দিল্লির বিজ্ঞান ভবনে ওই অনুষ্ঠানে বিএসপি নেত্রী মায়াবতীর অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। তবে অখিলেশ ও মমতার যে সেখানে যাওয়ার কোনও সম্ভাবনা নেই তাও স্পষ্ট। 

3/4

এমনকী ওই অনুষ্ঠানে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও লোকসভায় কংগ্রেসের পরিষদীয় দলনেতা মল্লিকার্জুন খাড়গেকে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা ছিল আরএসএস-এর। এই নিয়ে গুঞ্জনও চলছিল। তবে শেষ পর্যন্ত তা হয়নি। 

4/4

আরএসএস-এর ৩ দিনের ওই অনুষ্ঠানে ২৫০০ প্রতিনিধি অংশগ্রহণ করবেন বলে খবর। অনুষ্ঠানে মুসলিম ও খ্রিশ্চান নেতাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে বলে আরএসএস সূত্রে জানা গিয়েছে।