Cannes Film Festival 2023: কানের রেডকার্পেটে লেহেঙ্গা পরে কুড়োলেন প্রশংসা, জনি ডেপের ছবির প্রিমিয়ারে ১৮০ ডিগ্রি লুক বদল সারার...

Sara Ali Khan in Cannes: প্রথমবার কান ফিল্ম ফেস্টিভালের রেডকার্পেটে হাঁটলেন সারা আলি খান। প্রথম দিনেই সকলের নজর কাড়েন অভিনেত্রী। সোমবারই পাড়ি দিয়েছিলেন ফ্রান্সের কানে। গতকাল পোস্ট করেছিলেন সেখানকার ছবি। তবে মঙ্গলবার রেড কার্পেটে সাবেকি পোশাকে দেখা গেলেও রাতের পার্টিতে একেবারে বদলে ফেললেন লুক।

| May 17, 2023, 14:28 PM IST
1/7

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে হাজির সইফকন্যা অভিনেত্রী সারা আলি খান।  

2/7

কানের মঞ্চে সাবেকি ভারতীয় পোশাকেই ধরা দিলেন তিনি। এদিন আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা লেহেঙ্গা পরেন সারা।অফ হোয়াইটের উপর সাদা সুতোর কাজ করা সেই লেহেঙ্গা পরে সারা প্রশংসা কুড়িয়ে নিলেন সকলের।  

3/7

তবে কেউ কেউ তাঁকে ট্রোলও করলেন। অনেকেই লিখেছেন, ‘সারার লুক ছিল বিয়ের কনের মতো। কানে ভারতীয় পোশাক পরা খুবই প্রসংশনীয় কিন্তু এটা বিয়ের লুক।’  

4/7

রেড কার্পেটের পরেই জনি ডেপের ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন সারা। সেখানে তাঁর পরনে ছিল হার্ট শেপের অফ শোল্ডার গাউন।  

5/7

প্রথম দিন রেডকার্পেটে নজর কাড়েন আরেক ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউতেলা। তাঁর পরনে ছিল গোলাপী গাউন তবে তাঁর নেকপিস ছিল সকলের নজরে।  

6/7

এছাড়াও এবছর প্রথমবার হাজির ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী চিল্লর। সাদা রঙের গাউনে তিনি ছিলেন নজরকাড়া।  

7/7

সাদা গাউনে হলিউডি স্টারদের টেক্কা দিলেন এষা গুপ্তা। সবমিলিয়ে প্রথম দিন কান ফিল্ম ফেস্টিভালের রেড কার্পেটে রাজ করলেন চার ভারতীয় কন্যা।