kalipuja 2023: দীপাবলির আগেই খুলে যাচ্ছে কোন কোন রাশির ভাগ্য, ঘটছে বিরল প্রাপ্তি?

Diwali Horoscope | Saturn Direct in Aquarius: দীপাবলির আগেই ভাগ্য খুলে যাচ্ছে বেশ কিছু রাশির। কার্তিক মাসের অমাবস্য়ায় দীপাবলি উৎসব। এর আগেই এবার বেশ কয়েকটি রাশির জীবনে ঘটছে নানা প্রাপ্তি। এবছর শনিদেব ১৫ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করেছেন এবং ৪ নভেম্বর তিনি প্রত্যক্ষ গতিতে ফিরেছেন।

| Nov 05, 2023, 17:30 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীপাবলির আগেই ভাগ্য খুলে যাচ্ছে বেশ কিছু রাশির। কার্তিক মাসের অমাবস্য়ায় দীপাবলি উৎসব। হিন্দুধর্মে এই উৎসবের বিশেষ তাৎপর্য রয়েছে। বিশ্বাস করা হয়, এদিন লক্ষ্মীদেবী তাঁর ভক্তদের বাড়িতে গিয়ে তাঁদের আশীর্বাদ করে যান। এই কারণে অনেকেই দীপাবলি উৎসবের আগে ঘর পরিষ্কার করেন। দীপাবলির দিনে বাড়িতে প্রদীপ জ্বালিয়ে মাকে স্বাগত জানান। তবে, এর আগেই এবার বেশ কয়েকটি রাশির জীবনে ঘটছে নানা প্রাপ্তি। এবছর শনিদেব ১৫ অক্টোবর নক্ষত্র পরিবর্তন করেছেন এবং ৪ নভেম্বর তিনি প্রত্যক্ষ গতিতে ফিরেছেন। এই ঘটনা কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই ফলপ্রসূ হতে চলেছে। জেনে নিন কোন কোন রাশি। 

1/7

মেষ

শনির এই প্রত্যক্ষ গতির জেরে মেষ রাশি দারুণ লাভবান হতে চলেছে। হঠাৎ করে আর্থিক সুবিধা মিলতে পারে। এঁদের অর্থ-সংক্রান্ত সমস্যার সমাধান হবে।

2/7

বৃষ

শনিদেবের প্রত্যক্ষ গতিতে প্রত্যাবর্তনের ফলে বৃষ রাশির জাতকদেরও ভালো সময় চলছে। চাকরিজীবীদের জন্য ভালো। ব্যবসায়ী শ্রেণিরও লাভের সম্ভাবনা। সামাজিক সম্মান বাড়বে।

3/7

মিথুন

এই সময়টা মিথুন রাশিরও উন্নতির সময়। এঁদের অর্থ মিলবে, চাকরি সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। এ সময়ে এঁরা মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

4/7

কন্যা

কন্যা রাশির জন্যও সময়টা খুব ভালো। ব্যবসায় দারুণ লাভের সম্ভাবনা। চাকরিপ্রার্থীদের জন্যও সময়টা ভালো। নতুন বাড়ি-গাড়ি কেনার যোগ রয়েছে।

5/7

ধনু

ধনু রাশির জাতক-জাতিকারা মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা হাতে আসবে।

6/7

শক্তি-আরাধনা

দীপাবলি মা কালীর আরাধনার সময়। 

7/7

শনির আশিস

আবার শনিদেব হলেন মা কালীর শিষ্য। তাই দীপাবলির সময়ে শনিদেবের প্রভাব খুবই ফলপ্রসূ।