Shani Gochar: চলছে শনির গোচর! জেনে নিন কোন কোন রাশির ভাগ্য তুঙ্গে থাকবে এই সময়ে...

Shani Gochar 2023: মনে করা হয়, শনি অশুভ দৃষ্টি দেন। ফলে সংশ্লিষ্ট ব্যক্তির কোনও কাজেই সফলতা আসে না। তবে সব সময় এটা ঠিক নয়। শনি কর্মফলদাতা। যিনি ভালো কাজ করেন, শনি তাঁকে শুভ ফল দেন, যিনি মন্দ করেন তাঁকে অশুভ।

| Aug 12, 2023, 19:53 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনি গ্রহ একরাশি থেকে অন্য রাশিতে যেতে সময় নেয় আড়াই বছর। শনির নাম শুনলে অনেকেই ভয় পান, কারণ মনে করা হয়, শনি অশুভ দৃষ্টি দেন। আর সেই দৃষ্টির মোকাবিলা করে এগনো খুবই কঠিন। ফলে সেই ব্যক্তির কোনও কাজেই সফলতা আসে না। আর্থিক দিক-সহ সব দিক থেকেই তাঁদের ক্রমশ অবনতি ঘটতে থাকে।

1/6

শনির কৃপা

তবে সব সময় এটা ঠিক নয়। বলা হয়, শনি কর্মফলদাতা। যিনি ভালো কাজ করেন, শনি তাঁকে শুভ ফল দেন, যিনি মন্দ করেন তাঁকে অশুভ ফল দেন। ফলে, শনিকে অযথা ভয় করার কিছু নেই। 

2/6

কুম্ভে শনি

শনির প্রসঙ্গ উঠছে, কারণ, ২০২৩ সালের জানুয়ারি মাস থেকে নিজের রাশি কুম্ভ রাশিতে বসে রয়েছেন শনি। থাকবেন ২০২৫ সাল পর্যন্ত। একই রাশিতে। আর এর ফলে এই সময়-পর্বে কিছু রাশির জাতক-জাতিকাদের বিপুল উন্নতি হবে।

3/6

মেষের উন্নতি

 বলা হচ্ছে, মেষ রাশির জাতক-জাতিকারা শনির কৃপা পাবেন। এই সময় এঁরা যা চাইবেন তা-ই করতে পারবেন। আর্থিক উন্নতি হবে। দাম্পত্যজীবন সুখের হবে। কর্মজীবনে উন্নতি আসবে।

4/6

গোচর-সময়পর্ব জুড়ে বৃষ

শনির এই গোচর-সময়পর্ব জুড়ে বৃষ রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় চলবে। আর্থিক দিক থেকে এঁদের উন্নতি ঘটবে। আগামী দুবছর ধরে এঁরা যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্যও সময়টা শুভ থাকবে।

5/6

সিংহে শনি

সিংহ রাশির ব্যক্তিদের উপর শনির বিশেষ কৃপা থাকবে। এই সময় এঁরা জীবনে যা চাইবেন, তাই করতে পারবেন। এসময়ে এঁরা উপার্জনের নতুন পথ খুঁজে পাবেন। ব্যবসায়ীদের পক্ষে শুভ।

6/6

তুলার মঙ্গল

তুলা রাশির জাতক-জাতিকাদের উপর শনির বিশেষ কৃপা থাকবে। এঁদের কেরিয়ারের উন্নতি হবে। চাকরিপ্রাপ্তির যোগ রয়েছে। আর্থিক দিক থেকে উন্নতি ঘটবে। ব্যবসায় বিনিয়োগ চলবে, ক্ষতির আশঙ্কা থাকবে না। প্রেমের সম্পর্কেও উন্নতি হবে।