Shani Mahadasha: শনির মহাদশা নয় এবার সাড়েসাতিতে ১৯ বছর জীবন জেরবার! মুক্তি পেতে আজই করুন...

Shani Sare Sati: শনি মহাদশায় ১৯ বছরের সময়কালে  চললে অশান্তিতে ভরে ওঠে জীবন। বড়ঠাকুর ক্রোধিত থাকলে কিছু প্রতিকারের ব্যবস্থা সত্যি করা যায়। শনিবার করে নিয়ম মেনে উপাচার-সহযোগে শনিদেবের আরাধনা করলে হাতেনাতে মেনে ফল।

Aug 17, 2024, 14:24 PM IST
1/6

শনির সাড়েসাতি

Shani Mahadasha

শনি দেবতাকে নিয়ে মানুষের মনে ভয় ও ভক্তি দুটোই রয়েছে। শনিঠাকুরের কৃপা থাকলে যেমন সব কিছুই মেলে। তেমনই রাশিতে শনি দুর্বল হলে বা শনির মহাদশা চললে অশান্তিতে ভরে ওঠে জীবন। কুষ্ঠিতে শনি অশুভ পরিস্থিতিতে থাকলে জাতকের ভোগান্তি বাড়ে বহুগুণ।

2/6

শনির সাড়েসাতি

Shani Mahadasha

জ্যোতিষ অনুযায়ী ১৯ বছর ধরে শনির মহাদশার কবলে থাকে ব্যক্তি। এ সময় সমস্ত শুভ ও অশুভ গ্রহের অন্তর্দশা চলে। এরই সঙ্গে প্রত্যন্তর দশাও চলে। এই সময়ে শনি কোনও গ্রহের উপর প্রভাব বিস্তার করে। 

3/6

শনির সাড়েসাতি

Shani Mahadasha

এই মহাদশায় নরকযন্ত্রণা থেকে মুক্তি পেতে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি। যেমন- শনির মহাদশায় ধর্মীয় কাজ করুন। কোনও অধর্ম বা অনৈতিক কাজ করবেন না। মিথ্যা বলা, প্রতারণা করা থেকে দূরে থাকুন। মদ্যপান ত্যাগ করুন। 

4/6

শনির সাড়েসাতি

Shani Mahadasha

শনি স্তোত্র পাঠ করুন। প্রতি শনিবার অশ্বত্থ গাছের তলায় সর্ষের তেলের প্রদীপ প্রজ্জ্বলিত করুন। শনিবার কোনও অভাবী ব্যক্তিকে কালো অড়হড় ডাল দান করুন।

5/6

শনির সাড়েসাতি

Shani Mahadasha

শনির সাড়েসাতি ও ধাইয়ার প্রভাব এড়াতে শনি মন্ত্র জপ করুন। শিবকে দুধ দিয়ে অভিষেক করুন। পুজোর সময় দশরথকৃত শনি স্তোত্র পাঠ ও শনি চালিসা পড়ুন। 

6/6

শনির সাড়েসাতি

Shani Mahadasha

শনির মূর্তির সামনে দাঁড়াবেন না বা তাঁর চোখে দেখবেন না।  শনি জয়ন্তীতে সরিষার তেল দান করুন। শনির মহাদশা ব্যক্তিগত কর্ম এবং রাশিফলের গ্রহের অবস্থানের উপর নির্ভর করে ইতিবাচক এবং নেতিবাচক উভয় প্রভাব নিয়ে আসে।   (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)