মহারাজের কামব্যাক, আর কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে ছুটি সৌরভের

Jan 06, 2021, 10:34 AM IST
1/6

সমস্ত আশঙ্কা, উদ্বেগের অবসান।আজ হাসপাতাল ছেড়ে ঘরে ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  গতকাল সৌরভকে দেখতে শহরে এসেছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেট্টি। তিনি সৌরভকে দেখে জানান, 'এক্কেবারে ফিট মহারাজ'।   

2/6

দেশবিদেশের ১৫ জন চিকিত্সকের পরামর্শ মেনেই ছাড়ার সিদ্ধা ন্ত নেওয়া হয়েছে মহারাজকে। সৌরভের  ঘরে ফেরার খবরে  ভক্ত মহলে খুশির হাওয়া। 

3/6

 রক্তচাপ থেকে পালস রেট, সৌরভের শরীরের সব প্যারামিটার স্বাভাবিক রয়েছে। আপাতত দুই সপ্তাহ বিশ্রাম নেবেন মহারাজ। 

4/6

গত শনিবার হাসপাতালে ভর্তি হন সৌরভ। তাঁর হার্টে তিনটি ব্লকেজ ধরা পড়েছে। একটি স্টেন্টও বসানো হয়েছে। তবে উদ্বেগ কেটে গিয়েছে। আর কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালে পৌঁছেগিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। চলছে ফেরার প্রস্তুতি। 

5/6

শেষ পাওয়া খবর অনুযায়ী  বুধবার সকালবেলা হাসপাতালে হাল্কা ব্রেকফাস্ট করেছেন সৌরভ। দীর্ঘ অপেক্ষা, মন খারাপ আজ শেষ। বাড়ি ফিরছেন মহারাজ। তাঁর ফেরার খবরে উচ্ছ্বসিত ভক্তকূল। সৌরভের ছাড়া পাওয়ার খবরে বুধবার সকাল থেকেই সৌরভ-ভক্তদের ভিড় উপচে পড়ছে তাঁর বাড়ি এবং হাসপাতাল চত্বরে।  

6/6

একদম ফিট আছেন সৌরভ (Sourav Ganguly)। তাঁর হার্টের কন্ডিশন খুব ভাল আছেন। তারপর ২ থেকে ৩ সপ্তাহ বিশ্রাম নিয়ে তিনি আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। পুরোদমে কাজ শুরু করতে পারবেন। এমনকি চাইলে তিনি ম্যারাথন দৌড়েও অংশ নিতে পারেন। মঙ্গলবার উডল্যান্ডস হাসপাতালে সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly) দেখে এমনই সার্টিফিকেট দিলেন বিশিষ্ট কার্ডিয়াক সার্জেন দেবী শেঠি।