Sushmita Sen's Love Life: বিশ্বসুন্দরীর ক্যারিশমায় কুপোকাৎ! ললিত-ললনা সুস্মিতার সিরিজ প্রেম...

Jul 15, 2022, 15:24 PM IST
1/11

সুস্মিতার প্রেমিককুল!

Sushmita Sen Love Life

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ললিত মোদির প্রেমে মজেছেন সুস্মিতা সেন! গুরুবারের সন্ধ্যায় প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে ডেটিংয়ের সুখবর দেন আইপিএল-এর জনক নিজেই। আর তারপর থেকেই নেটিজেনরা বুঁদ বঙ্গ-ললনা সুস্মিতার সিরিজ প্রেমের তালিকা তৈরিতে। সত্যি বলতে প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতার প্রেমিকের তালিকাটা বেশ দীর্ঘ-ই। কে নেই সেই তালিকায়? ওয়াসিম আক্রম থেকে বিক্রম ভাট, রণদীপ হুডা... সুস্মিতার ক্যারিশমায় মজেছেন সবাই...

2/11

বিক্রম ভাট

Vikram Bhatt Sushmita Sen

বিক্রম ভাটের হাত ধরেই বলিউডে সুস্মিতার আত্মপ্রকাশ। দস্তক মুভি দিয়েই বলিউডে পা রাখেন সুশ। ১৯৯৬-তে ছবির শুটিং চলছে যখন, তখন সুস্মিতার সঙ্গে ডেটিং করতেন বিক্রম ভাট। সেইসময় ভাট বিবাহিত ছিলেন। সুস্মিতার সঙ্গে সম্পর্কের জেরে ব্যক্তিগত জীবনে টানাপোড়েনে পড়েন ভাট। পরে সুস্মিতার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

3/11

রণদীপ হুডা

Randeep Hooda Sushmita Sen

টক অফ দ্য টাউন ছিল রণদীপ হুডা আর সুস্মিতার রোম্যান্স। ৩ বছর ডেট করেন তাঁরা। 'কর্মা' ও 'হোলি' নামে দুই ছবির শুটিং চলাকালীনই ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। যদিও তিক্ততায় শেষ হয় সম্পর্ক। 

4/11

ওয়াসিম আক্রম

Wasim Akram Sushmita Sen

পাক ক্রিকেট তারকা ওয়াসিম আক্রমের সঙ্গেও নাম জড়ায় বঙ্গললনা সুস্মিতার। একটি ড্যান্স রিয়েলিটি শোয়ের সেটে দুজনে একে অপরের কাছাকাছি আসেন। শোনা যায়, বেশ কিছু সময় এই জুটি লং ডিসট্যান্স রিলেশিপে ছিল। অনেকবার দুজনকে একসঙ্গে দেখা যায়। যদিও সম্পর্কে শিলমোহর দেননি দুজনের কেউই। সুস্মিতাকে নিজের ভালো বন্ধু বলেন ওয়াসিম আক্রম।

5/11

সঞ্জয় নারাং

Sanjay Narang Sushmita Sen

হোটেল ব্যবসায়ী সঞ্জয় নারাংয়ের সঙ্গে বেশ স্টেডি সম্পর্কে ছিলেন সুস্মিতা। দুজনে বিয়েও করবেন একপ্রকার স্থির হয়ে যায়। কিন্তু তারপরই বিচ্ছেদ ঘোষণা করে যুগল।

6/11

সাবির ভাটিয়া

Sabeer Bhatia Sushmita Sen

হটমেইলের প্রতিষ্ঠাতা সাবির ভাটিয়ার সঙ্গেও সুস্মিতা সম্পর্কে জড়ান বলে কানাঘুষোয় শোনা যায়। যদিও তা খারিজ করে দেন প্রাক্তন বিশ্বসুন্দরী।   

7/11

বান্টি সচদেব

Bunty Sachdeva Sushmita Sen

নিজের ম্যানেজার বান্টি সচদেবের সঙ্গেও সুস্মিতার ঘনিষ্ঠতার সম্পর্কের কথা শোনা যায়। যদিও তা হেসে উড়িয়ে দেন সুস্মিতা। ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি করনারস্টোনের হেড বান্টি সচদেব।

8/11

ইমতিয়াজ খতরি

Imtiyaz Khatri Sushmita Sen

রহমন শলের আগেও বয়সে ছোট পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২২ বছরের ব্যবসায়ী ইমতিয়াজ খতরির সঙ্গে ৩৬ বছরের সুস্মিতা সম্পর্কে জড়ান বলে খবর। গোয়ায় দুজনে একসঙ্গে Ramp-এ হাঁটেন। সেখান থেকেই শুরু বন্ধুত্ব। মাঝে মাঝেই দুজনকে একসঙ্গে প্রকাশ্যে দেখা যেতে থাকে। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি সুস্মিতা। আর ইমতিয়াজ বলেন, তাঁরা ভালো বন্ধু মাত্র।

9/11

রিতিক ভাসিন

Ritik Bhasin Sushmita Sen

মুম্বইয়ের রেস্তোরাঁ ব্যবসায়ী রিতিক ভাসিনের সঙ্গেও ডেট করেন সুস্মিতা। যুগল প্রায় ৪ বছর ডেট করেন। জাহির খান ও সাগরিকা ঘাটগের বিয়েতে প্রথম প্রকাশ্যে আসে এই জোড়ি। যদিও অজ্ঞাত কারণে ২০১৭-তে বিচ্ছেদ হয়ে যায় এই জোড়ির। 

10/11

রোহমান শল

Rohman Shawl Sushmita Sen

ললিত মোদির সঙ্গে নাম জড়ানোর আগে নিজের চেয়ে ১৫ বছরের ছোট কাশ্মীরী মডেল রোহমন শলের সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা। বেশ কয়েক বছর সম্পর্কের পর গতবছর সোশ্যাল মিডিয়ায় ২৭ বছরের রোহমনের সঙ্গে ব্রেক-আপের কথা জানান প্রাক্তন বিশ্বসুন্দরী।

11/11

ললিত মোদি

Lalit Modi Sushmita Sen

সুস্মিতার সিরিজ প্রেমে শেষ সংযোজন ললিত মোদি। যদিও সুস্মিতা নিজে এখনও এই সম্পর্কের বিষয়ে নিজে কিছু বলেননি। তবে ললিত মোদি স্পষ্ট জানিয়েছেন, সুস্মিতা-ই তাঁর বেটার হাফ, তাঁর পার্টনার ইন ক্রাইম। এখন ডেটিং করছেন দুজনে। খুব শিগগিরই বিয়েও করবেন।