Swastika Mukhejee | Srijit Mukherji: ‘যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে আমারও একটা চাই’, প্রকাশ্যেই সৃজিতের কাছে আবদার স্বস্তিকার...

Swastika Mukhejee | Srijit Mukherji: স্বস্তিকা মুখোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে একসময় সরগরম ছিল টলিউড। কিন্তু জাতিশ্বর ছবির পরেই সম্পর্কে ফাটল ধরে তাঁদের। এরপর যে যার জীবনে এগিয়ে গিয়েছেন এমনকী তিক্ততা ভুলে একসঙ্গে ছবিও করেছেন তাঁরা। এবার সোশ্যাল মিডিয়ায় সৃজিতের কাছে আবদার জুড়লেন অভিনেত্রী। কী চাইছেন পরিচালকের কাছে?

| Jun 25, 2023, 18:23 PM IST
1/7

সৃজিত-স্বস্তিকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময় স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রেমে পড়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সেই খবরেই সরগরম ছিল টলিউড।  

2/7

সৃজিত-স্বস্তিকা

শোনা যায়, স্বস্তিকার সঙ্গে সময় কাটাতে পরিচালক কলকাতা থেকে শান্তিনিকেতনও চলে গিয়েছিলেন। সেসময় শান্তিনিকেতনে শ্যুট করছিলেন নায়িকা।  

3/7

সৃজিত-স্বস্তিকা

তবে সেই সম্পর্ক স্থায়ী হয়নি। জাতিশ্বর মুক্তির পরে সম্পর্কে ফাটল ধরে। এমনকী ছবির প্রচারে দেখা যায়নি নায়িকাকে।  

4/7

সৃজিত-স্বস্তিকা

তবে এর কিছু বছর পরে সেই বিচ্ছেদ মিলে ফের তাঁরা এক হন। সৃজিতের শাহজাহান রিজেন্সি ছবিতে মৃণালিনীর চরিত্রে নজর কাড়েন স্বস্তিকা।  

5/7

সৃজিত-স্বস্তিকা

সৃজিত জানিয়েছিলেন সেই সময়, স্বস্তিকার কথা ভেবেই সেই চরিত্র লেখেন তিনি। স্বস্তিকাও রাজি হয়ে যান। তাঁদের মধ্যে এখন বন্ধুত্বের সম্পর্ক।  

6/7

সৃজিত-স্বস্তিকা

সেই বন্ধুত্বের খাতিরেই সৃজিতের কাছে আবদার করেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় সৃজিতের পোস্ট দেখেই কমেন্ট করেন স্বস্তিকা।  

7/7

সৃজিত-স্বস্তিকা

বিরসা দাশগুপ্তের সঙ্গে একটি পার্টিতে ছবি পোস্ট করেন সৃজিত। সেখানে সৃজিতের পরনে একটি সাদা কালো কার্টুন প্রিন্টের কুর্তা। তা দেখেই স্বস্তিকা লেখেন, ‘এটা কী আবোল তাবোল জামা? যদি হ্যাঁ হয়, তাহলে আমারও একটা চাই’।