পথ চলা শুরু হল সুপার-লাক্সারি আইটিসি রয়্যাল বেঙ্গলের

Jun 11, 2019, 22:12 PM IST
1/5

1

৫৬টি বিলাসবহুল ঘর এবং স্যুট রয়েছে কলকাতার বৃহত্তম হোটেল আইটিসি রয়্যাল বেঙ্গলে। অতিথিদের জন্য বিলাসবহুল আয়োজনের কোনও খামতি নেই আইটিসি রয়্যাল বেঙ্গলে। ঘর বুক করার সময় চার ধরনের অপশন পাবেন অতিথিরা। ২৫৬টি Towers Exclusive (৫২৭ স্কোয়ার ফিট) ১০৪টি ITC One (৭৩০ স্কোয়ার ফিট) ৮২টি Serviced Apartments (১০০০- ১৪০০ স্কোয়ার ফিট) ১৪টি স্যুট (৩৫০০-৬৬২০  স্কোয়ার ফিট) প্রতিটি ঘরের জানলায় থাকবে শহরের অসাধারাণ ভিউ।

2/5

2

কলকাতা মানেই খাদ্যরসিকদের শহর। আর সেখানে ITC কর্তৃপক্ষ অতিথিদের রসনাতৃপ্তির কথা ভাববে না সে আবার হয় নাকি! ভোজনরসিকদের রসনাতৃপ্তির দিকে নজর রেখে ৬টি খেতাবজয়ী সুসজ্জিত রেঁস্তোরা থাকছে  আইটিসি রয়্যাল বেঙ্গলে। খাঁটি ইতালিয়ান খাবার, কলকাতার হগ মার্কেট-অনুপ্রাণিত খাবার থেকে দার্জিলিং-য়ের থিমের রেঁস্তোরা- কি নেই সেখানে? নিরামিষাশীদের কথা ভেবে থাকছে একটি আস্ত নিরামিষ রেঁস্তোরা।

3/5

3

আইটিসি রয়্যাল বেঙ্গলে আছে মোট ৫,৬৩০ স্কোয়ার মিটারের ১৫টি ব্যাঙ্কোয়েট হলের সুবিধা। শহরের অন্য কোনো হোটেলে এত ব্যাঙ্কোয়েট স্পেস নেই। প্রধান হল বা গ্রান্ড বলরুমটি দেখার মতো। ১৫৩০ স্কোয়ার মিটার জুড়ে সুবিশাল ও সুসজ্জিত গ্রান্ড বলরুম। রাজকীয় বলরুমের উঁচু সিলিং সাজানো ঝাড়বাতিতে। মেঝে জুড়ে দামি কার্পেট। বলরুমের সজ্জা এমন রাখা হয়েছে যাতে মিটিং, বিয়ের অনুষ্ঠান থেকে অ্যাওয়ার্ড শো- সবক্ষেত্রেই সমান মানানসই হয়।

4/5

4

অতিথিদের সম্পূর্ণ রিল্যাক্স করতে কোনও ত্রুটি রাখেনি ITC Royal Bengal। কায়া কল্প নামের রাজকীয় স্পা-তে বিভিন্ন থেরাপি নিতে পারবেন অতিথিরা। থাকছে সুইমিং পুল ও অত্যাধুনিক জিম-এরও সুবিধা।

5/5

5

ইতিমধ্যে বুকিং শুরু হয়ে গেছে ITC Royal Bengal, Kolkata –এর। ওয়ান বেডরুম ঘরের ভাড়া শুরু ১০,০৪৫ টাকা/প্রতি রাত্রি থেকে।