LPG Price Hike: রান্নার গ্যাসের দাম পেরল ১০০০ টাকা! জেনে নিন কত দাম আপনার শহরে

Mar 23, 2022, 13:04 PM IST
1/5

রান্নার গ্যাসের দাম পেরল ১০০০ টাকা

the price of the domestic lpg has crossed 1000 rupees

মঙ্গলবার রান্নার গ্যাসের দাম বেড়েছে বিভিন্ন শহরে। এই দাম বৃদ্ধির পরে ১৪.২ কেজি রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম বেড়েছে ৫০টাকা। এই দাম বৃদ্ধির পরে দেশের বিভিন্ন শহরে এর দাম হবে সিলিন্ডার প্রতি ১০০০ টাকা। আবার একই সময়ে দেশের বেশ কিছু শহরে এই সিলিন্ডার পাওয়া যাবে ৯৫০ টাকায়। 

2/5

কোন কোন শহরে দাম পেরল ১০০০ টাকা

in which cities the price has crossed 1000 rupees

বর্তমানে দেশের ১১টি শহরে সিলিন্ডারের দাম বেড়ে হয়েছে ১০০০ টাকা। এর মধ্যে রয়েছে মধ্যপ্রদেশের ভিন্ড, গোয়ালিয়র এবং মোরেনা। ভিন্ডে সিলিন্ডার প্রতি দাম ১০৩১ টাকা। একই সময়ে, গোয়ালিয়রে দাম ১০৩৩.৫০ টাকা। এছাড়াও, মধ্যপ্রদেশের মোরেনায় দাম ১০৩৫ টাকা।

3/5

সবথেকে বেশি দাম বিহার এবং ছত্তিসগড়ে

Bihar and Chhattisgarh has to pay the highest price

বিহার ও ছত্তিশগড়ের কয়েকটি শহরে রান্নার গ্যাসের দাম সবচেয়ে বেশি। পাটনায় দাম ১০৪৮ টাকা, ভাগলপুরে ১০৪৭.৫০ টাকা এবং বিহারের ঔরঙ্গাবাদে প্রতি সিলিন্ডার কিনতে হবে ১০৪৬ টাকায়। একই সময়ে, ঝাড়খণ্ডের দুমকায় এবং রাঁচিতে ১০০৭ টাকায় পাওয়া যাবে সিলিন্ডার।

4/5

কত দাম উত্তর প্রদেশে

what is the price in uttar pradesh

ছত্তিশগড়ের কাঙ্কেরে প্রতি গ্যাস সিলিন্ডারের দাম ১০৩৮ টাকা এবং রায়পুরে দাম ১০৩১ টাকা। একই সময়ে, উত্তরপ্রদেশের সোনভদ্রে গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে হয়েছে ১০১৯ টাকা।

5/5

কত দাম বড় শহরে?

what is the price in the big cities?

যদিও দেশের অন্যান্য বড় শহরগুলিতে এখনও গ্যাস সিলিন্ডারের দাম ৯৫০ টাকা। দিল্লি এবং মুম্বইতে দাম ৯৪৯.৫০ টাকা, কলকাতায় ৯৭৬ টাকা, জয়পুরে ৯৫৩.৫০ টাকা এবং ভোপালে ৯৫৫.৫০ টাকা।