প্রার্থীতালিকা প্রকাশের পর দিন সকালে শুভেচ্ছার জোয়ারে ভাসলেন তৃণমূল প্রার্থীরা

Mar 13, 2019, 11:54 AM IST
1/5

মঙ্গলবার কালীঘাটের বাড়িতে সাংবাদিক সম্মেলনে ২০১৯ লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশ করেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন প্রার্থীরা। নতুন পুরনো সমস্ত প্রার্থীকেই শুভেচ্ছা জানাতে বাড়িতে ভিড় জমাচ্ছেন দলের নেতা-কর্মীরা। আর দেরি না করে প্রচার ও দেওয়াল লিখনে ঝাঁপিয়ে পড়েছেন একাধিক তৃণমূল প্রার্থী। 

2/5

বুধবার সকালে দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের লেক গার্ডেন্সের বাড়িতে পৌঁছন সেখানকার তৃণমূল নেতাকর্মীরা। সেখানে বিশাল মালা পরিয়ে সৌগতবাবুকে শুভেচ্ছা জানান তাঁরা। সমর্থকদের শুভেচ্ছায় আপ্লুত সৌগতবাবু বলেন, কয়েক দিনের মধ্যেই দমদমে প্রচারে ঝড় তুলবে তৃণমূল।

3/5

একই ছবি দেখা যায় দক্ষিণ কলকাতাতেও। এবার সেখানে প্রার্থী কলকাতা পুরসভার চেয়ারপার্সন মালা রায়। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খাসতালুকে তৃণমূলকে জয় এনে দেওয়ার দায়িত্ব তাঁর ওপরে। তাই দেরি করেননি তিনি। প্রার্থীতালিকা ঘোষণার পর দিনই দলীয় কর্মীদের নিয়ে ঝাঁপিয়েছেন দেওয়াল লিখনে।

4/5

ওদিকে বাঁকুড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়কে শুভেচ্ছা জানাতে তো বুধবার সকালে তাঁর বাড়িতে পৌঁছে যান সেই জেলার নেতাকর্মীরা। ফুলের তোড়া দিয়ে তাঁকে শুভেচ্ছা জানান বাঁকুড়ার তৃণমূলকর্মীরা। সুব্রতবাবু জানিয়েছেন, চাইলে তো দক্ষিণ কলকাতা থেকেও দাঁড়াতে পারতাম। শুক্রবার বাঁকুড়া যাব। তার পর তৈরি হবে রণনীতি। 

5/5

অত দেরি করতে নারাজ অভিনেত্রী মিমি। প্রার্থীতালিকা ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যে মঙ্গলবার রাতেই যাদবপুরে মিছিল করে প্রচার শুরু করেন তিনি। সঙ্গে ছিলেন তৃণমূল নেতা তথা মন্ত্রী অরূপ বিশ্বাস।