বিজ্ঞাপনে প্রধানমন্ত্রীর পাশে নাম! মানহানির অভিযোগ দায়ের তৃণমূল বিধায়কের

Feb 08, 2019, 22:54 PM IST
1/7

কমলিকা সেনগুপ্ত: ফালাকাটা-সলসলাবাড়ি ৪ লেনের জাতীয় সড়কের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ওই সভার পর পুলিসের দ্বারস্থ হলেন স্থানীয় বিধায়ক।  

2/7

প্রধানমন্ত্রীর সভার পর জলপাইগুড়ির কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলেন তৃণমূলের বিধায়ক সৌরভ চক্রবর্তী। অভিযোগ, বিনা অনুমতিতে নাম তাঁর নাম ব্যবহার করা হয়েছে। 

3/7

ময়নাগুড়িতে ফালাকাটা-সলসলাবাড়ি চার লেনের জাতীয় সড়কের উদ্বোধন করেন নরেন্দ্র মোদী। ওই উদ্বোধনী অনুষ্ঠানের বিজ্ঞাপন দেওয়া হয়েছিল একটি দৈনিকে। সেখানে স্থানীয় বিধায়ক উপস্থিত থাকবেন জানানো হয়েছিল বলে দাবি সৌরভ চক্রবর্তীর। 

4/7

অভিযোগপত্রে সৌরভ চক্রবর্তী লিখেছেন, তাঁর অনুমতি না নিয়েই নাম ছাপানো হয়েছিল। এমনকি তাঁকে প্রধানমন্ত্রীর দফতর বা জাতীয় সড়ক কর্তৃপক্ষের তরফে অবগত করা হয়নি। 

5/7

সৌরভ চক্রবর্তীর দাবি, সাধারণ মানুষের কাছে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি গ্রহণযোগ্য নয়। সে কারণে তাঁর নাম থাকায় মানহানি হয়েছে বলে মনে করেন তৃণমূল বিধায়ক। 

6/7

অভিযোগটি খতিয়ে দেখে যথাযথ পদক্ষেপ করার দাবি করেছেন সৌরভ চক্রবর্তী। তৃণমূল বিধায়কের অভিযোগের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর দফতর বা জাতীয় সড়ক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়নি। ফলে তাদের বক্তব্য মেলেনি।  

7/7

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, ওই সড়কটি জমি জটে ঝুলে ছিল। অন্তত ৫০টি বৈঠক করে বিষয়টি নিষ্পত্তি করেন তিনি। এখন তার কৃতিত্ব নিচ্ছেন মোদী।