Rachna Banerjee: রচনার বন্যা দর্শন, ওল কিনে হাসিমুখে বাড়ি...

Rachna Banerjee at Balagarh Flood: বুধবার বলাগড়ের বন্যা কবলিত এলাকা পরিদর্শনে যান হুগলির সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে ওলকচু কিনলেন সাংসদ। আর তার জেরেই প্রবল কটাক্ষের মুখে অভিনেত্রী। 

| Sep 25, 2024, 16:34 PM IST
1/10

বলাগড়ে রচনা

বিধান সরকার: জলে ভাসছে হুগলীর বলাগড়। চাঁদরা মিলনগর, চর খয়রামারি সহ ভাঙন ও বন্যা কবলিত এলাকা ঘুরে দেখেন হুগলির সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। বন্যায় মানুষের অসহতায় পাশে দাঁড়াতে গিয়ে ওল কচু কিনলেন সাংসদ।   

2/10

বলাগড়ে রচনা

ডিভিসির জল ছাড়া প্রসঙ্গে বলতে গিয়ে রচনা বলেন,যেটা হয়েছে খুব খারাপ হয়েছে।মুখ্যমন্ত্রী যে বিষয়ে বলেছেন সে বিষয়ে আমি কিছু বলবো না।উনি আমাদের গুরুজন।  

3/10

বলাগড়ে রচনা

'সাধারণ মানুষ এমন সমস্যার মধ্যে পড়েছেন। হঠাত্‍ কুইন্টাল কুইন্টাল জল বেরিয়ে আসছে।মানুষের বাড়ি ঘর কিচ্ছু নেই রাস্তায় বেরিয়ে পড়েছে। ' বলেন রচনা।   

4/10

বলাগড়ে রচনা

বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে ওলকচু কিনলেন রচনা বন্দ্যোপাধ্যায়,বললেন খেতে ভালো লাগে।   

5/10

বলাগড়ে রচনা

বলাগড়ের মিলন গড় থেকে চর খয়রামারি যাওয়ার সময় রাস্তায় দাঁড়িয়ে রচনা দেখেন চাষীরা ওল ধুয়ে বাজারে নেবেন বলে বস্তায় ভরছেন।  

6/10

বলাগড়ে রচনা

চাষীদের থেকে সেই ওল কিনলেন হুগলির সাংসদ। দরদাম না করলেও ওল গলা ধরবে কিনা জানতে চাইলেন চাষীর কাছে।  

7/10

বলাগড়ে রচনা

সাংসদ বলেন,খুব সুন্দর ওলের চাষ হয়েছে।ওল খেতে পছন্দ করি তাই নিয়ে গেলাম।  

8/10

বলাগড়ে রচনা

রচনা জানতে চাইলেন, ‘গলা ধরবে না তো, এত ওল কী হবে? একটাই যথেষ্ট।’  

9/10

বলাগড়ে রচনা

বলাগড়ে ভাঙন নিয়ন্ত্রণে মাস্টার প্ল্যানের কথা বলতে গিয়ে সাংসদ বলেন,ঘাটাল মাস্টার প্ল্যান হয়েছে।কেন্দ্র করেনি মুখ্যমন্ত্রী করে দিয়েছেন।  

10/10

বলাগড়ে রচনা

বন্যায় যেখানে মানুষ অসহায় হয়ে পড়েছে, প্রতিকূল পরিবেশে চিন্তায় দিন কাটাচ্ছেন  সেখানে দাঁড়িয়ে সাংসদ বাড়ির জন্য ওল কিনছেন! কটাক্ষ বিরোধীদের।