Sonam: দীর্ঘ বিরতি! ফিরছেন ৯০-এর সেনসেশনাল সোনম

Dec 04, 2022, 19:07 PM IST
1/6

সেনসেশনাল সোনম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘বিজয়’ ছবিতে সমুদ্র সৈকতে সেই বিকিনি গার্লের কথা মনে আছে! ঋষি কাপুরের সঙ্গে স্ক্রিনে ঝড় তুলেছিলেন সেনসেশনাল সোনম। অনেকদিনই বড়পর্দা থেকে মিসিং। তবে এবার সিনেমার দগতে ফিরতে চলেছেন ত্রিদেব ছবির জনপ্রিয় ওয়ে ওয়ে গার্ল সোনম।  

2/6

সেনসেশনাল সোনম

বিয়ে করে দেশ ছেড়েছিলেন। তবে বিচ্ছেদের পরে ফের নিজের কর্মক্ষেত্র বলিউডেই ফিরেছেন তিনি। অভিনেত্রী জানান, ছোটবেলা বেশ কষ্টেই কেটেছে তাঁর। মাত্র ১৩ বছর বয়সে আন্টি সাবিহা তাঁকে নিয়ে এসেছিলেন সিনেমার জগতে। সংসার চালানোর জন্য বড়পর্দায় পা রাখেন তিনি।  

3/6

সেনসেশনাল সোনম

যশ চোপড়ার ছবি বিজয়ের পর একাধিক অফার পেতে থাকেন তিনি। ত্রিদেব ও মিট্টি অউর সোনা ছবিতে নজর কাড়েন অভিনেত্রী।  

4/6

সেনসেশনাল সোনম

মাত্র ১৭ বছর বয়সে সংসার পাততে চেয়েছিলেন সোনম। সেই কারণেই ত্রিদেবের প্রযোজক রাজীব রাইকে বিয়ে করে ভারত ছাড়েন অভিনেত্রী। ইউরোপ আমেরিকার বিভিন্ন শহরে থেকেছেন। তবে সেই বিয়ে তাঁর টেকেনি।  

5/6

সেনসেশনাল সোনম

ছেলেকে নিয়ে ২০১৯ সালে দেশে ফেরেন সোনম। বলিউড নিয়ে নানা অভিনেত্রী অভিযোগ জানালেও সোনমের দাবি তিনি বরাবরই পরিচালক প্রযোজকদের থেকে ভালো ব্যবহারই পেয়েছেন। ইন্ডাস্ট্রি বরাবরই তাঁকে সাপোর্ট করেছে।  

6/6

সেনসেশনাল সোনম

ফের বলিউডে নিজের কেরিয়ার শুরু করতে চান সোনম। কাজ করতে চান অনুরাগ কাশ্যপ, নীরজ পান্ডে ও বিশাল ভরদ্বাজের সঙ্গে। এছাড়াও ওটিটিতে কাজ করতে চান সোনম। জীবনের একটাই আফশোস সলমনের বিপরীতে বাঘী ফিরিয়ে দিয়েছিলেন তিনি।