Trigrahi Yog Effect 2023: মিটবে জীবনের সমস্যা, ধনলক্ষ্মীর আশীর্বাদে এই রাশিদের ভাগ্যে নতুন চমক

বৈদিক জ্যোতিষ মতে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পর একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। এই সময়ে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। আজ চন্দ্রের সিংহ রাশিতে প্রবেশের কারণে এটি মঙ্গল ও শুক্রের সঙ্গে মিলিত হয়ে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে।

Jul 21, 2023, 17:10 PM IST
1/5

চন্দ্র গোচর ২০২৩

Chandra Gochar 2023

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব সময়ে পরিক্রমণ করে এবং এই সময়ে অনেক ধরনের শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। আজ চাঁদ সিংহ রাশিতে পরিবর্তিত হয়েছে। সিংহ রাশিতে চন্দ্রের গমনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। 

2/5

চন্দ্র গোচর ২০২৩

Chandra Gochar 2023

মঙ্গল এবং শুক্র ইতিমধ্যেই সিংহ রাশিতে উপস্থিত রয়েছে। তিনটি গ্রহ একসঙ্গে থাকার ফলে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। এটি সমস্ত রাশির স্থানীয়দের জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। কোন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ ফল পাবেন। 

3/5

চন্দ্র গোচর ২০২৩

Chandra Gochar 2023

জ্যোতিষ শাস্ত্র অনুসারে ত্রিগ্রহী যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য এই যোগ শুভ ফল দেবে। এই সময়ে, স্থানীয়রা কর্মক্ষেত্র এবং ব্যবসায় সাফল্য পাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক লাভ হবে। সম্পত্তি কিনতে পারেন, যা ভবিষ্যতে উপকারী হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি বিচার সংক্রান্ত বিষয়েও সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। 

4/5

চন্দ্র গোচর ২০২৩

Chandra Gochar 2023

আজ চন্দ্রের গমনের ফলে গঠিত ত্রিগ্রহী যোগ মেষ রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, এই ব্যক্তিরা হঠাৎ অর্থ পাবেন। এই সময়ের মধ্যে উন্নতির নতুন সুযোগ পাওয়া যাবে। শুধু তাই নয়, আপনার কাজের প্রশংসা করবে অফিসে, যার সুফল আপনি ভবিষ্যতে দেখতে পাবেন। শুধু তাই নয়, পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। 

5/5

চন্দ্র গোচর ২০২৩

Chandra Gochar 2023

সিংহ রাশিতে মঙ্গল, চন্দ্র এবং শুক্রের সংমিশ্রণে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময়ে আপনি ক্ষেত্রে সাফল্য পাবেন। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, সন্তানের দিক থেকে কিছু সুখবর ইত্যাদি পেতে পারেন। এর পাশাপাশি যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও এই যোগ থেকে উপকার পাবেন।