Anamika-Uday Wedding: চুপিচুপি বিয়ে সারলেন অনামিকা-উদয়, নববধূর কপালে চুম্বন এঁকে দিলেন অভিনেতা...

Anamika - Uday Wedding: একেবারে বলিউডি স্টাইলে লোকচক্ষুর আড়ালে পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে বিয়ে সারলেন ছোটপর্দার দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী উদয় প্রতাপ সিং ও  অনামিকা চক্রবর্তী। একসঙ্গে ছবি পোস্ট করে বিয়ের খবর সামনে আনেন অভিনেত্রী। 

| Jun 29, 2023, 13:23 PM IST
1/7

অনামিকা-উদয়ের বিয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করলেন 'এখানে আকাশ নীল' ধারাবাহিকের ডক্টর হিয়া ও ‘মিঠাই’য়ের ‘রাতুল’ অর্থাৎ অনামিকা চক্রবর্তী ও উদয় প্রতাপ সিং। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি করে অনামিকা জানান বিয়ের খবর।    

2/7

অনামিকা-উদয়ের বিয়ে

কিছুদিন আগেই প্রকাশ্যে আসে তাঁদের একসঙ্গে আইবুড়োভাত খাওয়ার ছবি। অবশেষে ২৮ জুন আইনি বিয়ে সারলেন তাঁরা। অনামিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন উদয়।    

3/7

অনামিকা-উদয়ের বিয়ে

নায়িকার পরনে ছিল প্যাস্টেল রঙের গোলাপি শাড়ি, সঙ্গে মানানসই স্টোনের গয়না, সিঁথিতে চওড়া লাল সিঁদুর। অন্য দিকে, উদয়ের পরনে ছিল হালকা নীল রঙের পাঞ্জাবি। দুজনের গলায় গোলাপি রঙের গোলাপের বরমালা।    

4/7

অনামিকা-উদয়ের বিয়ে

পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে লোকচক্ষুর আড়ালেই বিয়ে সারেন উদয় ও অনামিকা। থ্রি টায়ার ওয়েডিং কেকে কেটে চলল সেলিব্রেশন।    

5/7

অনামিকা-উদয়ের বিয়ে

নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন স্বস্তিকা, অন্বেষা, সুদীপ্তা, মিশমি, অদৃজা, প্রিয়াঙ্কা, রশ্নি, আনন্দ, বিক্রম সহ আরও অনেক টেলিতারকা।     

6/7

অনামিকা-উদয়ের বিয়ে

‘রাজযোটক’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন অনামিকা। তারপর অসংখ্য সিরিয়াল ও সিরিজ ও সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ‘এখানে আকাশ নীল’-এর ‘হিয়া’ চরিত্রটির জন্য বেশ জনপ্রিয়তা পান তিনি।     

7/7

অনামিকা-উদয়ের বিয়ে

২০১৫ সালে কাজ শুরু করেন উদয় প্রতাপ সিংহ। ‘জামাই রাজা’, ‘কী করে বলব তোমায়’-সহ বেশ কিছু হিন্দি ধারাবাহিকের দেখা গিয়েছে তাঁকে। তবে মিঠাই ধারাবাহিকে ‘রাতুল’ হিসাবে তিনি অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন।