Nusrat Jahan's Sister : নুসরত সুন্দরী, বোনও কম রূপসী নন!

Oct 14, 2022, 19:47 PM IST
1/10

ইনি হলেন নুসরতের বোন নুজহত

সাংসদ, অভিনেত্রী নুসরত জাহানকে কে না চেনেন! তবে নুসরতের একটি সুন্দরী বোনও রয়েছে। নাম নুজহত। আলাপ করুন সেই নুজহতের সঙ্গে।

2/10

নুসরতের পোস্টে নুজহত

বহুবার নুসরতের ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছে নুজহতের ছবি। নুজহতকেও নিজের ইনস্টা অ্যাকাউন্টে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। এই মুহূর্তে অবশ্য নুজহত জাহান তাঁর অ্যাকাউন্টটি প্রাইভেট করে রেখেছেন। 

3/10

নুজহত পেশায় ফ্যাশান ডিজাইনার

জানা যায়, নুসরতের বোন নুজহত জাহান, পেশায় ফ্যাশান ডিজাইনার। দিদির থেকে তিনিও কিছু কম সুন্দরী নন তিনি। 

4/10

'ফ্যাশনিস্তা' নুজহত

 নুজহত জাহানকেও নুসরতের মতো 'ফ্যাশনিস্তা' বললে ভুল হয় না। 

5/10

তুরস্কের বোদরুমে নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে সবসময় দিদির পাশাপাশি থাকতে দেখা যায় নুজহতকে। যদিও পরে এই বিয়েটাই অস্বীকার করেছিলেন নুসরত জাহান।  

6/10

দিদির মেহেন্দি অনুষ্ঠানে নুজহত

বোদরুমে নুসরতের মেহেন্দি অনুষ্ঠানেও ছিলেন নুজহত। মা সুষমা খাতুনকে জড়িয়ে রয়েছেন নুসরত। আর মায়ের পায়ের কাছে বসে পোজ দিয়েছেন নুজহত জাহান, তাঁর পরনে সি গ্রিন ও হলুদ রঙের লেহেঙ্গা চোলি। 

7/10

বোনের চুল ঠিক করে দিচ্ছেন দিদি নুসরত

নিখিল-নুসরতের গায়ে হলুদের সময়ও দেখা যায় নুজহতকে। যত্ন করে বোনের চুল ঠিক করে দিচ্ছেন দিদি নুসরত।

8/10

নিখিলের পোস্টে নুজহত

নুসরতের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পরও নিখিলের ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছিল নুজহত জাহানের ছবি। নুজহতকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন নিখিল। পাল্টা ধন্যবাদ জানান নুজহতও। পরে অবশ্য সেই পোস্ট ডিলিট করেছিলেন নিখিল জৈন। 

9/10

বোনকে জন্মদিনের শুভেচ্ছা

গত ফেব্রুয়ারি মাসেই বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সাংসদ, অভিনেত্রী নুসরত লিখেছিলেন, 'ভাগ্য তোমার, তবে আমার শুভেচ্ছা রইল। তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হোক। তোমার যত বড়ই স্বপ্ন থাকুর, ধীরে ধীরে তুমি তাতে পদক্ষেপ করো। তোমার জীবনের এই বিশেষ দিনে আমি শুভেচ্ছা জানাই, তোমার জীবন আরও সুন্দর হোক। জীবন আরও চমক এবং আনন্দে ভরে উঠুক। জানবে তোমাকে আমি সবসময়ই ভালোবাসি। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন।' বোনকে শুভেচ্ছার সঙ্গে তার সঙ্গে একগুচ্ছ অদেখা ছবি শেয়ার করেছিলেন নুসরত। ছবি-ইনস্টাগ্রাম

10/10

টরন্টোতে পড়াশোনা নুজহতের

জানা যায় নুসরতের বোন নুজহত আপাতত কানাডার টরন্টোতে থাকেন, সেখানেই পড়াশোনা করছেন তিনি। ছবি-ইনস্টাগ্রাম