WATCH | Urfi Javed: উর্ফি পৌঁছলেন লাস্যের সর্বোচ্চ সীমায়! 'কভার গার্ল' দেখালেন চরম 'ডার্টি' পিচকার...

| Feb 25, 2023, 20:32 PM IST
1/6

উর্ফি পৌঁছলেন লাস্যের সর্বোচ্চ সীমায়! 'কভার গার্ল' দেখালেন চরম 'ডার্টি' পিচকার...

Uorfi Javed Turns too bold Cover Girl For Dirty Magazine

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) মানেই গরমাগরম খবর! টেলি অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ফ্যানদের চমকে দেওয়াটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন। ডার্টি ম্যাগাজিন এবার তাঁদের প্রচ্ছদের জন্য় বেছে নিয়েছেন লখনউয়ের বছর পঁচিশের কন্যাকে। একের পর এক 'ডিআইওয়াই' ফটোশ্য়ুট করিয়ে চমকে দিয়ছেন উর্ফি।

2/6

উর্ফি জাভেদ

Urfi Javed

বিচিত্র পোশাক পরে বুক চিতিয়ে ফ্লন্ট করাটাই তাঁর স্টাইল স্টেটমেন্ট। এবার তার ব্য়তিক্রম ঘটল না।  দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। 

3/6

উর্ফি জাভেদ

Urfi Javed

দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। উর্ফির সেমি-ন্যুড অবতারই অস্ত্র।  

4/6

উর্ফি জাভেদ

Urfi Javed

উর্ফির সেমি-ন্যুড অবতারই অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। ফের একবার চেনা অস্ত্রেই ঘায়েল করলেন নেটাগরিকদের। আবারও বুঝিয়ে দিয়ে এটাতেই তিনি সিদ্ধহস্ত।   

5/6

উর্ফি জাভেদ

 Urfi Javed

এই পোশাকের জন্যই কিন্তু নেটনাগরিকরা উর্ফিকে বারবার আক্রমণ করেছেন। তবে উর্ফি নিজের লক্ষ্যে অবিচল। দেখিয়ে দেন যে, তাঁকে রোখা যাবে না।   

6/6

উর্ফি জাভেদ

Urfi Javed

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই।