Viral : অভিনব কায়দায় সোনার চেন চুরি, প্রতারককে পাকড়াও করে চলল গণধোলাই

Oct 23, 2021, 19:37 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : অভিনব পন্থায় সোনা চুরি করল ২ ব্যক্তি। চুরির পর অবশ্য হাতেনাতে ধরাও পড়ে যান দুই প্রতারক। ধরা পড়তেই শুরু হয় উত্তমধ্যম গণধোলাই। বেধড়ক মারধরের সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোস্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটায়।

2/5

জানা গিয়েছে, গাইঘাটার ইছাপুর গ্রামের ধীরেন বিশ্বাসের বাড়িতে দুই ব্যক্তি গয়না পরিষ্কার করার জন্য পীতম্বরি পাউডার নিয়ে ডেমো দেখাতে আসেন। বাড়িতে সেইসময় দুই মহিলা ছিলেন। দুই ব্যক্তি তাঁদের জানান যে, তারা রুপো এবং সোনা পরিষ্কার করতে পারেন।

3/5

বাড়ির সদস্যা শিবানী বিশ্বাসের গলায় একটি সোনার চেন ছিল। তা দেখে সেটি পরিষ্কার করার জন্য বলেন দুই প্রতারক। শিবানী বিশ্বাস চেনটি পরিষ্কার করতে দিলে, সোনার চেনটি পরিষ্কার করে একটি প্যাকেটে পুরে তাঁর হাতে দেওয়া হয়।

4/5

কিন্তু প্যাকেটটি তখন খুলতে বারণ করে দুই প্রতারক। সন্দেহ হয় ওই বাড়ির মেয়ের। প্যাকেট খুলতেই দেখা যায় সোনার চেনের বদলে কয়েকটি সোনার টুকরো রয়েছে প্যাকেটের মধ্যে। 

5/5

এরপরই ধাওয়া করে দুই প্রতারককে ধরে ফেলে গ্রামবাসী। শুরু হয় গণধোলাই। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই প্রতারককে আটক করে গাইঘাটা থানার পুলিস। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।