Weekly Horoscope: চাকরি ও অর্থলাভের দারুণ যোগ, প্রেমেও জোয়ার! দেখে নিন এ সপ্তাহে কোন রাশির ভাগ্যে কী...

Weekly Horoscope: প্রত্যেকটা সপ্তাহ সংশ্লিষ্ট রাশিগুলির জন্য বিশেষ একটা বার্তা বহন করে আনে।

| Apr 02, 2023, 18:24 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন-নির্দিষ্ট একটা রাশিফল হয়। তবে সাপ্তাহিক রাশিফলটাও খুব কার্যকরী ও কৌতূহলোদ্দীপক। প্রত্যেকটা সপ্তাহ সংশ্লিষ্ট রাশিগুলির জন্য বিশেষ একটা বার্তা বহন করে আনে। এবারে দেখে নেওয়া যাক আজ, ২ এপ্রিল থেকে আগামী ৮ এপ্রিল পর্যন্ত রাশিফলে কী রয়েছে। কী রয়েছে মেষ, কন্যা, মিথুন, ধনু মকরের কপালে? 

 

1/6

মেষ, বৃষ

মেষ-- ইচ্ছে পূরণের জন্য অতিরিক্ত চেষ্টা করতে হতে পারে। আয় কিছুটা হ্রাস পাবে। পরিকল্পনা বাস্তবায়নের জন্যও পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়িক কর্মকাণ্ড ঠিকঠাক চলবে। চাকরিজীবীদের জন্য সপ্তাহটি ভালো। বৃষ-- এই সপ্তাহে সাফল্যের সম্ভাবনা সর্বাধিক। কঠোর পরিশ্রমে কাজ সম্পন্ন হবে। আত্মবিশ্বাস ও আত্মসম্মান বৃদ্ধি পাবে। ব্যয় কমবে না। বিরোধীরা কিছু নেতিবাচক গুজব ছড়াবে। যে কারণে মানহানি হতে পারে। এজন্য সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা জরুরি। ব্যবসায় ভাগ্য ভালো।

2/6

মিথুন

মিথুন-- ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়বে। ব্যবসায়িক কার্যক্রমে উন্নতি ঘটবে। সম্পত্তি সম্পর্কিত যে কোনও ডিল বিচক্ষণতার সঙ্গে করুন।

3/6

কর্কট, সিংহ

কর্কট-- আধ্যাত্মিকতা সংক্রান্ত বিষয়ে বিশেষ আগ্রহ থাকবে। মহিলাদের কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে পারে। এ সময়ে পরিশ্রম বাড়বে।  সিংহ-- সপ্তাহের শুরু থেকেই আপনি দারুণ ফলাফল পেতে শুরু থাকবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। সপ্তাহটি আপনার জন্য কিছু নতুন জিনিস ঘটাবে। তবে যে কোনও নেতিবাচক পরিস্থিতিতে ধৈর্য ও সংযম বজায় রাখুন। কোনও পরিকল্পনা কারও সামনে প্রকাশ করবেন না। নতুন কোনও ব্যবসা শুরু করার জন্য পরিস্থিতি অনুকূল। রিয়েল এস্টেটে বিনিয়োগের জন্য ভালো।

4/6

কন্যা, তুলা

কন্যা-- অপরিচিত ব্যক্তির সঙ্গে হঠাৎ-দেখা আপনার ভাগ্যের দরজাটা খুলে দিতে পারে। ভ্রমণের সময়ে উত্তেজনাকে প্রশ্রয় দেবেন না। পুঁজি বিনিয়োগের আগে সতর্ক থাকুন। মার্কেটিং এবং মিডিয়া সংক্রান্ত কাজে সময় ব্যয় করুন। ব্যবসা সম্প্রসারণ সংক্রান্ত পরিকল্পনা কাজে আসতে পারে। অর্থনৈতিক অবস্থাও ভালো হতে শুরু করবে। তুলা-- অনর্থক কাজে সময় নষ্ট না করে ভালো কাজে মন দিতে হবে। আটকে থাকা কাজগুলো সুচারুভাবে সম্পন্ন করতে হবে। সামাজিক বা ধর্মীয় অনুষ্ঠানে লোকজনের সঙ্গে দেখা-সাক্ষাৎ বাড়বে, তা আদতে ভালো হবে। ব্যবসায় প্রতিযোগিতার পরিস্থিতি থাকবে, তবে শেষ হাসি আপনারই। চাকরিজীবীদের অতিরিক্ত কাজের চাপ সামলাতে হবে।

5/6

বৃশ্চিক, ধনু

বৃশ্চিক-- আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। কাছের মানুষটিও আপনার সমস্যার কারণ হয়ে উঠতে পারে। আপনার কাজের পরিকল্পনা কারও কাছে প্রকাশ করবেন না। অর্থসংক্রান্ত কোনও নতুন সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়ীদের জন্য সময়টি ভাল। কর্মক্ষেত্রে পরিবর্তন আনার চেষ্টা করুন। প্রেম উপচে উঠবে। সদ্যবিবাহিত দম্পতির জন্য সময়টা ভালো যাবে। ধনু-- মানসিক শান্তি মিলবে, সামাজিক প্রতিপত্তি বাড়বে। শিক্ষার্থীদের ক্ষেত্রে সময়টা কঠিন। ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো যাবে না। তবে বিরোধীদের কর্মকাণ্ডকে পাত্তা দেবেন না। চাকরিতে পরিবর্তন আসতে পারে।

6/6

মকর, কুম্ভ, মীন

মকর-- অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী হবেন। কঠোর পরিশ্রমের অনুকূল ফল মিলবে। ব্যবসায়িক কাজকর্ম থেকে ভালো ফল পাবেন। তবে বিনিয়োগ সংক্রান্ত জটিলতা তৈরি হতে পারে। জীবনসঙ্গী বা পরিবারের সদস্যের সূত্রে বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে। কুম্ভ-- আন্তরিকতা এবং অন্য়ের প্রতি সহযোগিতামূলক আচরণ আপনার সম্মান বাড়াবে। তবে নিজের কাজেও মনোনিবেশ করতে হবে। সপ্তাহের মাঝামাঝি প্রতিকূল পরিস্থিতি তৈরি হতে পারে। যানবাহন বা জমি সংক্রান্ত লেনদেন আপাতত বন্ধ রাখুন। অর্থনৈতিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। শেয়ারে বিনিয়োগ করবেন না।  পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। মীন-- এই রাশির মেয়েরা পুরুষের চেয়ে বেশি সফল হবেন। কোনও অবস্থাতেই আত্মসম্মান ও আত্মবিশ্বাসকে কমতে দেবেন না। অবশ্যই ভবিষ্যৎ লক্ষ্য অর্জন করতে পারবেন। অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। বাজেটের দিকে খেয়াল রাখতে হবে। নিয়মানুবর্তিতা বজায় রাখতে হবে। ব্যবসা সংক্রান্ত কোনও সরকারি কাজ আটকে থাকলে তা কেটে যাবে। চাকরিজীবীদের বেশ সাবধানে থাকতে হবে।