Weekly Tarot Horoscope: কোন রাশির জন্য এই সপ্তাহ শুভ, কার জীবনে হবে অর্থের বৃষ্টি! পড়ুন ট্যারো রাশিফল

Weekly Tarot Card Reading 19 to 26 March 2023: সাপ্তাহিক ট্যারো রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহে কিছু রাশির উপর সম্পদ এবং সমৃদ্ধি বর্ষণ করবে। এই সপ্তাহ থেকে চৈত্র নবরাত্রি শুরু হচ্ছে এবং মা দুর্গা এই লোকদের প্রতি সদয় হবেন।

Mar 19, 2023, 09:14 AM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্চ মাসের এই সপ্তাহটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই সপ্তাহে হিন্দু নববর্ষ এবং চৈত্র নবরাত্রি শুরু হচ্ছে। পাশাপাশি চলতি সপ্তাহে শুরু হচ্ছে পবিত্র রমজান মাস। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে পাঁচটি গ্রহ, সূর্য, বুধ, গুরু, চন্দ্র এবং নেপচুন একই রাশিতে থাকবে অর্থাৎ মীন রাশিতে। এই সমস্ত কাকতালীয় ঘটনা ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আগামী সাত দিন শুভ হবে।

1/12

মেষ রাশির রাশিফল

মেষ রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হবে। কর্মক্ষেত্রের অগ্রগতি আপনাকে সন্তুষ্টি দেবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে।

2/12

বৃষ রাশির রাশিফল

বৃষ রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে এই সপ্তাহে কিছুটা চাপ হতে পারে। আপনি আপনার সম্পর্কের জন্য সময় দিন। আপনার স্বাস্থ্যের দিকেও মনোযোগ দিন, অন্যথায় সমস্যা হতে পারে।

3/12

মিথুন রাশির রাশিফল

মিথুন রাশির রাশিফল

ট্যারও কার্ড অনুসারে এই সপ্তাহটি মিথুন রাশির জাতকদের বড় জয় এনে দিতে পারে। জীবনে উন্নতির নতুন পথ খুলবে। নতুন যোগাযোগ হবে যা ভবিষ্যতে সুবিধা দেবে।

4/12

কর্কট রাশির রাশিফল

কর্কট রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে কর্কট রাশির জাতকদের ব্যক্তিত্বের প্রতি আকর্ষণ বাড়বে। আপনার জনপ্রিয়তা দ্রুত বৃদ্ধি পাবে। পুরস্কার বা কৃতিত্ব অর্জন করা যেতে পারে। বিদেশ সফরে যেতে পারেন।

5/12

সিংহ রাশির রাশিফল

সিংহ রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে সিংহ রাশির জাতক জাতিকারা দেখে টাকা খরচ করুন। অন্যথায় বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। দান করুন। কোনও শুভ কাজে বাধা আসতে পারে।

6/12

কন্যা রাশির রাশিফল

কন্যা রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে, কন্যারা সৃজনশীল ক্ষেত্রে বিশেষ নাম করতে পারেন। ভালো অগ্রগতি হবে। আনন্দ-উল্লাসে সময় কাটবে। এই সময়টি আপনাকে নতুন শক্তি এবং উদ্যমে পূর্ণ করবে।

7/12

তুলা রাশির রাশিফল

তুলা রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য অনেক সুবিধা দেবে। আপনার প্রভাব এবং ক্যারিশমা শীর্ষে থাকবে। আধ্যাত্মিক উন্নতি হবে। ব্যবসা ও চাকরিতে লাভের সুযোগ আসবে। আপনি বিজয়ের পথে থাকবেন।

8/12

বৃশ্চিক রাশির রাশিফল

বৃশ্চিক রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে, এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য সম্পত্তি সংক্রান্ত বিষয়ে বড় সাফল্য এনে দিতে পারে। ধৈর্য ধরে কাজ করলে ভালো সময় যাবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

9/12

ধনু রাশির রাশিফল

ধনু রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে, ধনু রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা উচিত, অন্যথায় ক্ষতি হতে পারে। খরচ বাড়তে থাকবে। জীবনসঙ্গীর অনুভূতি বুঝুন।

10/12

মকর রাশির রাশিফল

মকর রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে, মকর রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া উচিত। আয় বাড়বে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

11/12

কুম্ভ রাশির রাশিফল

কুম্ভ রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে কুম্ভ রাশির জাতকদের পারিবারিক জীবন ভালো যাবে। আপনার পরিবার এবং সন্তানদের পুরো সময় দিন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

12/12

মীন রাশির রাশিফল

মীন রাশির রাশিফল

ট্যারো কার্ড অনুসারে মীন রাশির জাতক জাতিকারা ব্যবসায় বড় লাভ করতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করতে পারেন। তবে চাকরিজীবীদের জন্য সময়টা খুব একটা ভালো বলা যাবে না।