Nusrat-র পাট চুকিয়ে Nikhil -র 'নতুন সূচনা'য় মুখ Srabanti?

Feb 07, 2021, 23:23 PM IST
1/6

নিজস্ব প্রতিবেদন: গতবছর পোশাকের ব্র্যান্ড 'ইউভ' লঞ্চ করেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ওই ব্র্যান্ডের বছর পূর্তিতে গরহাজির অভিনেত্রীই। ইনস্টা স্টোরিতে স্বামী নিখিল জৈন (Nikhil Jain) লিখলেন, 'নতুন সূচনা'। আর এনিয়ে তুঙ্গে জল্পনা।

2/6

রঙ্গোলি ইন্ডিয়ার সিইও নিখিল জৈন (Nikhil Jain)। এই সংস্থার ব্র্যান্ড বিপণনদূত নুসরত (Nusrat Jahan)। সংস্থার ওয়েবসাইটে এখনও জ্বলজ্বল করছে তাঁর ছবি। গতবছর রঙ্গোলিই 'ইউভ' নামে একটি ক্লথিং আত্মপ্রকাশ করেন। এই ব্র্যান্ডটির ভাবনায় ছিলেন নুসরত জাহান।

3/6

একবছরে কত কিছুই না বদলে যায়! যে ইউভকে নিজের সন্তানসম বলেছিলেন নুসরত জাহান (Nusrat Jahan), শনিবার সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির সেলিব্রেশনে তিনি নেই। তাঁকে ছাড়াই ফ্যাশন শোয়ের আয়োজন করলেন নিখিল জৈন (Nikhil Jain)। থাকলেন নুসরতের স্টাইলিস্ট স্যান্ডিও। 

4/6

ইউভের সেলিব্রেশনের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন নিখিল জৈন। লিখেছেন, 'নতুন সূচনা।' আর তা নিয়ে থামছে না জল্পনা। তবে কি নুসরতকে বাদ দিয়েই এগিয়ে যাবে ইউভ? 

5/6

এই জল্পনার মাঝেই আর এক চরিত্র হয়ে উঠেছেন শ্রাবন্তী (Srabanti)। বলা ভাল, তাঁর ইনস্টাগ্রাম স্টোরি। ইউভের শাড়ি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, ইউভের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর কি শ্রাবন্তী? নুসরতকে 'রিপ্লেস' করছেন তিনি? 

6/6

মাস কয়েক ধরে নুসরত ও নিখিলের (Nikhil Jain) দাম্পত্য নিয়ে জল্পনার অন্ত নেই। ইদানীং নুসরতের সঙ্গে যশ দাশগুপ্তর (Yash Dasgupta) 'গাঢ়' বন্ধুত্ব নিয়ে চলছে জোর চর্চা। আর দীর্ঘদিন ধরে নুসরত ও নিখিলকে একসঙ্গে দেখাও যাচ্ছে না। শনিবার নুসরতহীন সেলিব্রেশনের পর আরও একবার স্পষ্ট হয়ে গেল, স্বামী-স্ত্রীর মধ্যে আগের মতো বোধহয় কিছুই নেই!