IPL-এ ডাক পাননি; অবসাদে আত্মহত্যা তরুণ ক্রিকেটারের!

প্রাথমিকভাবে পুলিস মনে করছে অবসাদগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছেন করণ। এখন পর্যন্ত কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 12, 2020, 04:26 PM IST
IPL-এ ডাক পাননি; অবসাদে আত্মহত্যা তরুণ ক্রিকেটারের!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : আশা ছিল আইপিএল-এ ডাক পাবেন। অন্তত নেট বোলার হিসেবেও তাঁকে ডাকা হবে বলে ভেবেছিলেন। কিন্তু আইপিএল-এর দিন এগিয়ে এলেও কোনও দলে তাঁর জায়গা হয়নি। ক্রমশ হতাশা গ্রাস করে আর তারপরেই চূড়ান্ত পরিণতি। সোমবার মুম্বইয়ের অ্যাপার্টমেন্ট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তরুণ ক্রিকেটার করণ তিওয়ারির।

প্রাথমিকভাবে পুলিস মনে করছে অবসাদগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছেন করণ। এখন পর্যন্ত কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। ২৭ বছর বয়সী ডানহাতি পেসার করণ ঘনিষ্ঠমহলে 'জুনিয়র ডেল স্টেইন' নামে পরিচিত ছিলেন। মুম্বই ইন্ডিয়ান্স এর নেটে ধারাবাহিকভাবে বোলিং করতেন তিনি।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের কুরার এলাকায় মায়ের সঙ্গে থাকতেন করণ। তবে কয়েকদিন আগেই রাজস্থানে এক বন্ধুকে ফোন করে আইপিএল-এ সুযোগ না পাওয়া নিয়ে নিজের হতাশার কথা জানিয়েছিলেন তাঁকে। এরপরেই অবস্থা বেগতিক দেখে রাজস্থানে করণের বোনকে গোটা ঘটনাটি জানায় সেই বন্ধু। সেখান থেকেই জানতে পারেন করণের মা। কিন্তু তখন সব শেষ।

জানা গিয়েছে বেশ কয়েক বছর ধরেই ভালো দলে সুযোগ খুঁজছিলেন করণ। কিন্তু মুম্বাইয়ের হয়ে পেশাদারী ক্রিকেটে খেলার সুযোগ মেলেনি তাঁর। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্তকে 'যোদ্ধা' বললেন ক্যানসারজয়ী যুবরাজ

.