ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্তকে 'যোদ্ধা' বললেন ক্যানসারজয়ী যুবরাজ

নিজের লড়াইয়ের কথা স্মরণ করে সঞ্জয় দত্তকে অনুপ্রেরণা জোগানোর চেষ্টা করলেন ক্যানসারজয়ী ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 12, 2020, 04:31 PM IST
ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্তকে 'যোদ্ধা' বললেন ক্যানসারজয়ী যুবরাজ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। মঙ্গলবার রাতে সেই খবর প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। জানা যায়, চিকিত্সার জন্য শীঘ্রই মার্কিন মুলুকে উড়ে যাবেন বলিউড অভিনেতা। সঞ্জয় দত্তের অসুস্থতার খবর পেয়ে যখন তাঁর শুভানুধ্যায়ীরা ট্যুইট করতে শুরু করেন, ঠিক তখনই নিজের লড়াইয়ের কথা স্মরণ করে সঞ্জয় দত্তকে অনুপ্রেরণা জোগানোর চেষ্টা করলেন ক্যানসারজয়ী ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। সঞ্জয় দত্তকে যোদ্ধা বললেন যুবি।

২০১১ সালের বিশ্বকাপ জেতার পরেই  ফুসফুসের ক্যানসার ধরা পড়ে বিশ্বকাপের সেরা ক্রিকেটার যুবরাজ সিং-এর।  চিকিত্সার জন্য যুবিও যান আমেরিকায়। জেদ আর লড়াকু মানসিকতকে হাতিয়ার করে ক্যানসারযুদ্ধে জয়ী হন যুবি। স্বমহিমায় আবারও বাইশ গজে ফিরে আসেন যুবরাজ সিং। নিজের সেই লড়াইয়ের কাহিনি তুলে ধরে ফুসফুসে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করলেন।

টুইট করে যুবরাজ লিখলেন, "তুমি তো সত্যি কারের যোদ্ধা সঞ্জয় দত্ত! আমি জানি কী দুঃসহ যন্ত্রণা। কিন্তু আমি জানি তুমি কতটা শক্ত মনের মানুষ। এই কঠিন সময়টা তুমি পেরিয়ে লড়াই জিতবেই। আমার শুভকামনা সবসময়ই তোমার সঙ্গে রয়েছে, তোমার দ্রুত আরোগ্য কামনা করি।"

আরও পড়ুন- প্রথম করোনা ভ্যাকসিন আবিষ্কার রাশিয়ায়, আশাবাদী অশ্বিন

.