বার্বাডোজ টেস্ট জমিয়ে দিলেন বিশু, পাকিস্তানের হয়ে লড়ছেন আজাহার আলি

দ্বিতীয় দিনের শেষ বেলায় ওয়েস্ট ইন্ডিজের বোলারদের ধাক্কায় জমে গেল বার্বাডোজ টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্টে প্রথম ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজই। প্রথম ইনিংসে ক্যারিবিয়ান ইনিংস শেষ হয় ৩১২ রানে। ১২১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন চেস। শেষের দিকে ৫৮ রানের ইনিংস খেলেন জেসন হোল্ডার। এছাড়া আর বলার মতো রান পেয়েছেন পাওয়েল (৩৮) এবং ডাউরিচ (২৯)। পাকিস্তানের হয়ে চারটি উইকেট নিয়েছেন মহম্মদ আব্বাস। তিনটি উইকেট পেয়েছেন মহম্মদ আমির। ইয়াসির শাহ নিয়েছেন দুই উইকেট এবং একটি উইকেট পেয়েছেন শাদাব খান।

Updated By: May 2, 2017, 12:53 PM IST
বার্বাডোজ টেস্ট জমিয়ে দিলেন বিশু, পাকিস্তানের হয়ে লড়ছেন আজাহার আলি

ওয়েব ডেস্ক: দ্বিতীয় দিনের শেষ বেলায় ওয়েস্ট ইন্ডিজের বোলারদের ধাক্কায় জমে গেল বার্বাডোজ টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্টে প্রথম ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজই। প্রথম ইনিংসে ক্যারিবিয়ান ইনিংস শেষ হয় ৩১২ রানে। ১২১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন চেস। শেষের দিকে ৫৮ রানের ইনিংস খেলেন জেসন হোল্ডার। এছাড়া আর বলার মতো রান পেয়েছেন পাওয়েল (৩৮) এবং ডাউরিচ (২৯)। পাকিস্তানের হয়ে চারটি উইকেট নিয়েছেন মহম্মদ আব্বাস। তিনটি উইকেট পেয়েছেন মহম্মদ আমির। ইয়াসির শাহ নিয়েছেন দুই উইকেট এবং একটি উইকেট পেয়েছেন শাদাব খান।

আরও পড়ুন সামনের বছর চেন্নাই এবং রাজস্থান খেললে, আইপিএল কি দশ দলের হবে?

জবাবে ব্যাট করতে নেমে একটা সময় পর্যন্ত পাকিস্তানের রান ছিল বিনা উইকেটে ১৫৫। কিন্তু শেষ বেলায় দেবেন্দ্র বিশুর দাপটে দ্বিতীয় দিনের শেষে পাকিস্তানের রান তিন উইকেটের বিনিময়ে ১৭২ রান। আজাহার আলি অবশ্য অপরাজিত রয়েছেন ৮১ রানে। ৭০ রান করে আউট হন আহমেদ শাহাজাদ। বাবর আজম এবং ইউনিস খান দুজনের কেউই খাতা খুলতে পারেননি। বিশু দুটো উইকেট নিয়েছেন। অন্য উইকেটটি পেয়েছেন গ্যাব্রিয়েল। এখনও বার্বাডোজ টেস্টে পাকিস্তান পিছিয়ে রয়েছে ১৪০ রানে। তাদের হাতে রয়েছে ৭ উইকেট।

আরও পড়ুন  প্লে অফে জায়গা পাকা করার পরও আত্মতুষ্টিতে ভূগতে রাজি নন করণ শর্মা