ATKMB vs EBFC | ISL 2022-23: যুবভারতীতে ডার্বি দেখতে এসে মৃত্যু ইস্টবেঙ্গল সমর্থকের

মাঠে ঢোকার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। পুলিসের সাহায্যে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষপর্যন্ত বাঁচানো যায়নি।

Updated By: Oct 30, 2022, 12:14 AM IST
ATKMB vs EBFC | ISL 2022-23: যুবভারতীতে ডার্বি দেখতে এসে মৃত্যু ইস্টবেঙ্গল সমর্থকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: কলকাতায় আইএসএলের প্রথম ডার্বিতে হার। যুবভারতীতে খেলা দেখতে এসে মৃত্যু হল এক ইস্টবেঙ্গল সমর্থকের। কীভাবে? মাঠে ঢোকার পরই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সল্টলেকের একটি বেসরকারি হাসপাতাল নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, মৃতের নাম জয়শংকর সাহা। বাড়ি, বাগুইআটির দেশবন্ধুনগরে। ইস্টবেঙ্গল সমর্থক ছিলেন তিনি। কলকাতায় আইএসএলের প্রথম ডার্বি সাক্ষী থাকতে চলে এসেছিলেন যুবভারতীতে। সঙ্গে ছিলেন এক বন্ধু। কিন্তু ইস্টবেঙ্গল গ্যালারি টিকিট না পেয়ে মোহনবাগান গ্যালারিতেই বসেছিলেন জয়শংকর ও তাঁর বন্ধু। 

কীভাবে মৃত্যু? পুলিস সূত্রে খবর, খেলা তখনও শুরু হয়নি। সময়ের কিছুটা আগেই যুবভারতীতে ঢোকেন জয়শংকর। কিন্তু নির্দিষ্ট চেয়ারে বসার পরই অসুস্থ বোধ করেন তিনি। দরদর করে ঘামছিলেন! এরপর ওই ইস্টবেঙ্গল সমর্থককে মাঠের বাইরে নিয়ে যান তাঁর বন্ধু। কর্তব্যরত পুলিস আধিকারিকদের বিষয়টি জানান তিনি। ঘড়িতে তখন সাড়ে আটটা। জয়শংকর নিয়ে সল্টলেক একটি বেসরকারি হাসপাতালে পৌঁছান বিধাননগর থানার এক পুলিস আধিকারিক। রাত ৯টা নাগাদ তাঁকে মৃত বলে ঘোষণা চিকিৎসকরা। 

ক্লাবের প্রয়াত সমর্থকের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। এটিকে মোহনবাগানের কর্তা দেবাশিস দত্ত বলেন, 'খুবই দুঃখজনক ঘটনা। মাঠে এসে কারও মৃত্যু কখনই কাম্য নয়। ফুটবল মাঠে সবাই আনন্দ করতে আসে। খেলায় হার-জিৎ আছেই। ভগবানের কাছে প্রার্থনা করি, পরিবারকে যেন এই দুঃসময় থেকে বেরোনোর শক্তি দেয়'।

\(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.