পাকিস্তানের কোচ হতে চলেছেন এক ভারতীয় ক্রিকেটার!

একের পর এক ব্যার্থতা। প্রথমে এশিয়া কাপ, তারপর বিশ্বকাপ বিপর্যয়। পাকিস্তান ক্রিকেটের এই দুঃসময়ের দায় কাঁধে নিয়ে বিদায় নিতে হল কোচ ওয়াকার ইউনিসকে। অধিনায়কত্ব ছাড়লেন শাহিদ আফ্রদি। এখন প্রশ্ন কে নেবেন এই 'অনাথ' দলের দায়িত্ব? উত্তরে যে নামটা উঠে আসছে তা শুনলে চমকে উঠবেন। এবার হয়ত কোনো ভারতীয়র হাতে আসতে চলেছে পাক ক্রিকেট দলের দায়িত্ব।

Updated By: Apr 7, 2016, 11:02 AM IST
পাকিস্তানের কোচ হতে চলেছেন এক ভারতীয় ক্রিকেটার!

ওয়েব ডেস্ক: একের পর এক ব্যার্থতা। প্রথমে এশিয়া কাপ, তারপর বিশ্বকাপ বিপর্যয়। পাকিস্তান ক্রিকেটের এই দুঃসময়ের দায় কাঁধে নিয়ে বিদায় নিতে হল কোচ ওয়াকার ইউনিসকে। অধিনায়কত্ব ছাড়লেন শাহিদ আফ্রদি। এখন প্রশ্ন কে নেবেন এই 'অনাথ' দলের দায়িত্ব? উত্তরে যে নামটা উঠে আসছে তা শুনলে চমকে উঠবেন। এবার হয়ত কোনো ভারতীয়র হাতে আসতে চলেছে পাক ক্রিকেট দলের দায়িত্ব।

ওয়াকার ইউনিসের পদত্যাগের পর বর্তমানে কোচহীন পাকিস্তান টিম। নতুন কোচের সন্ধান করে টুইটারে একটি পোস্ট করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেই টুইটের উত্তরে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি জানান, তিনি পাকিস্তান দলের দায়িত্ব নিতে প্রস্তুত। যদি আইপিএলে ভারতে এসে কোচিং করাতে পারেন ওয়াসিম আক্রম, তবে তিনিও পাকিস্তান টিমকে কোচিং করাতেই পারেন। দেখা যাক, কাম্বলির আবেদনে পাক ক্রিকেট বোর্ড সারা দেয় কিনা।

.