Kohli র থেকে কোচিং করানোর পুরো টাকা চাইলেন Chhetri! দিলেন কিস্তিতে মেটানোর সুযোগও

কোহলির ভিডিও দেখে সুনীল ছেত্রী আর চুপ করে বসে থাকেননি। 

Updated By: May 26, 2021, 05:38 PM IST
 Kohli র থেকে কোচিং করানোর পুরো টাকা চাইলেন Chhetri! দিলেন কিস্তিতে মেটানোর সুযোগও

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) মঙ্গলবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে ভারত অধিনায়ক নিজের ফ্রি-কিক স্কিল ঝালিয়ে নিচ্ছেন ফাঁকা স্টেডিয়ামে। দুরন্ত শটে বার পোস্টের একদম টপ কর্নার ঘেঁষেই গোল করতে চেয়েছিলেন কোহলি, কিন্তু অল্পের জন্য বল ক্রসবারে লেগে ফিরে যায়, অসাধারণ শটে অল্পের জন্য গোল না হওয়ায় কোহলি নিজেই হেসে ফেলেন। তবে ব্যর্থতা ঢাকতে, মজা করেই তিনি ক্যাপশন দেন যে, ক্রসবার চ্যালেঞ্জ নিয়েছিলেন। 

এই ভিডিয়ো কোহলির লক্ষাধিক ফ্যানের মন ভাল করে দিয়েছে। তাঁর আইএসএল ফ্র্যাঞ্চাইজি এফসি গোয়া ও সতীর্থ কুলদীপ যাদব এই ফ্রি-কিকের ভূয়সী প্রশংসা করে কমেন্টে। এই ভিডিও দেখে সুনীল ছেত্রী আর চুপ করে বসে থাকেননি। জাতীয় দলের ফুটবল অধিনায়ক ও কোহলির বন্ধু সুনীল টুইট করে কোহলিকে লেখেন, "পুরো কোচিং সেশনের একটাই চালান পাঠাব নাকি সহজ কিস্তিতেই মেটাবে চ্যাম্প?" যা দেখে বিরাট লেখেন, "তুমি ঠিকই বলেছ! তবে মজা করো এই ভিডিয়ো দেখে।"

আরও পড়ুন: ভিডিয়ো: হাতে ব্যাটের বদলে পায়ে ফুটবল! ক্রসবার চ্যালেঞ্জে সোশ্যালে ঝড় তুললেন Virat Kohli

সুনীল-বিরাটের একে-অপরের প্রতি পারস্পরিক শ্রদ্ধা ও সম্মান এক অন্য পর্যায়ের। গতবার লকডাউনে দুই ক্যাপ্টেনের ইনস্টাগ্রাম লাইভ বহু মানুষের মন ভাল করে দিয়েছিল। দু'জনেই সময় পেল দেখা করে বন্ধুতা ঝালিয়ে নেন, সেটা কোনও অনুষ্ঠান হোক বা আইপিএল-এর প্র্যাকটিস।

.