ভারতের সঙ্গে হাই ভোল্টেজ ম্যাচে হয়ত নেই এবিডি!

হ্যামস্ট্রিংয়ে চোট, ভারতের সঙ্গে হাই ভোল্টেজ ম্যাচে নাও খেলতে পারেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডিভিলিয়ার্স। পাকিস্তান ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ফিটনেস নিয়ে প্রশ্নের মুখে পড়েন আফ্রিকান অধিনায়ক। এরপরপই ভারতের সঙ্গে ম্যাচে তাঁর খেলা নিয়ে শুরু হয়েছে অনিশ্চিয়তা। যদি এবিডি ভারতের সঙ্গে হাই ভোল্টেজ ম্যাচে খেলতে না পারেন তাহলে ব্লু-ব্রিগেডের বিরুদ্ধে আফ্রিকানদের ব্যাটন ধরবেন তারকা ক্রিকেটার ডু প্লেসিস। সেক্ষেত্রে এবিডি'র পরিবর্তে আফ্রিকান দলে আসতে পারেন ফরহান বেহারদিন।

Updated By: Jun 9, 2017, 06:14 PM IST
ভারতের সঙ্গে হাই ভোল্টেজ ম্যাচে হয়ত নেই এবিডি!

ওয়েব ডেস্ক: হ্যামস্ট্রিংয়ে চোট, ভারতের সঙ্গে হাই ভোল্টেজ ম্যাচে নাও খেলতে পারেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডিভিলিয়ার্স। পাকিস্তান ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ফিটনেস নিয়ে প্রশ্নের মুখে পড়েন আফ্রিকান অধিনায়ক। এরপরপই ভারতের সঙ্গে ম্যাচে তাঁর খেলা নিয়ে শুরু হয়েছে অনিশ্চিয়তা। যদি এবিডি ভারতের সঙ্গে হাই ভোল্টেজ ম্যাচে খেলতে না পারেন তাহলে ব্লু-ব্রিগেডের বিরুদ্ধে আফ্রিকানদের ব্যাটন ধরবেন তারকা ক্রিকেটার ডু প্লেসিস। সেক্ষেত্রে এবিডি'র পরিবর্তে আফ্রিকান দলে আসতে পারেন ফরহান বেহারদিন।

এবিডি'র খেলা নিয়ে অনিশ্চিয়তায় ভারতীয় শিবিরে কিছুটা হলেও চিন্তা কমল। কারণ, এবিডি বরাবরই ম্যাচ উইনিং ক্রিকেটার। ডিভিলিয়ার্সের ব্যাট যেদিন কথা বলে সেদিন বিপক্ষ দলের ঘুরে দাঁড়ানো সত্যিই কঠিন হয়ে দাঁড়ায়। অন্যদিকে ভারতও নিজেদের বোলিং ডিপার্টমেন্ট নিয়ে বেশ চিন্তায়। শ্রীলঙ্কার বিরুদ্ধে বড় রানের লক্ষ্য রেখেও খারাপ বোলিং-ফিল্ডিংয়ের কারণে জেতা ম্যাচ হেরেছে ভারত। এমন অবস্থায় দক্ষিণ আফ্রিকা দলে এবিডি'র না থাকা ওভাল-এ কিছুটা হলেও স্বস্তি দেবে ভারতকে, এমনই মত ক্রিকেট বিশেষজ্ঞদের। 

.