জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ভাস্কর গাঙ্গুলি, কোভিড রিপোর্ট নেগেটিভ

কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর মঙ্গলবার সকালে ICU থেকে হৃদরোগ বিভাগে স্থানান্তরিত করা হয়।

Updated By: Jun 29, 2021, 01:24 PM IST
জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ভাস্কর গাঙ্গুলি, কোভিড রিপোর্ট নেগেটিভ

নিজস্ব প্রতিবেদন- অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন ভারতের প্রাক্তন গোলরক্ষক ভাস্কর গাঙ্গুলি (Bhaskar Ganguly)। জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে সোমবার রাতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন কিংবদন্তি এই গোলরক্ষক। মঙ্গলবার সকাল থেকে তাঁর অবস্থার উন্নতি হয়েছে বলে পারিবারিকসূত্রে খবর। সোমবার রাতে তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল। কোভিড রিপোর্ট নেগেটিভ আসার পর মঙ্গলবার সকালে সেখান থেকে হৃদরোগ বিভাগে স্থানান্তরিত করা হয়।

রবিবার থেকে জ্বর কমছিল না ভাস্কর গাঙ্গুলি। হাসপাতালে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রাক্তন ফুটবলার, ভাস্করের ঘনিষ্ঠ বন্ধু মিহির বসু (Mihir Bose) জানান, ‘‘রবিবার সন্ধ্যা থেকে জ্বর এসেছিল। একটা সময় জ্বর ১০০ ছাড়িয়ে যায়। শরীরে অক্সিজেনের মাত্রা নেমে যায় ৯০ য়ে। ভাস্করের পার্কিনসন্স ডিজিজের সমস্যা রয়েছে। তাই বাড়ির সকলে চিন্তা করছিলেন। সেই কারণেই তাড়তাড়ি হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করা হয়।’’

আরও পড়ুন: Euro 2020: ছিটকে গেল বিশ্ব চ্যাম্পিয়ন France, কোয়ার্টার ফাইনালে Switzerland

ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal Club) অন্ত প্রাণ ভাস্কর। তাঁকে ইস্টবেঙ্গেলর ঘরের ছেলেই বলা হয়। তাঁর যাবতীয় কৃতিত্ব লাল-হলুদ জার্সিতেই। পরাবর সূতেরো খবর, কয়েকদিন আগে পরিবারের সদস্যদের কথা না শুনেই ইস্টবেঙ্গল ক্লাব আয়োজিত ত্রাণ শিবিরে যোগ দিয়েছিলেন ভাস্কর। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর করছে ইস্টবেঙ্গল ক্লাব।

.