জার্সি পাল্টেছে, ধোনি আছেন একইরকম, মুম্বইয়ের বিরুদ্ধে অ্যাডভান্টেজ পুনে

আইপিএল নয়ের শুরুটা মোটেই ভালো হল না গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের। ওয়াংখেড়েতে বরং, গতবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে শুরুটা ভালো করল, এবারই নতুন জন্ম নেওয়া পুনে রাইজিং সুপারজায়ান্টস। এদিন ওয়াংখেড়েতে টস জিতেছিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন তিনি। যদিও প্রথম ব্যাট করে মোটেই ভালো রান করতে পারল না তারা। শুরু থেকেই ধারাবাহিকভাবে উইকেট পড়ে গেল। মুম্বই তুলল ২০ ওভারে ৮ উইকেটে ১২১ রান।

Updated By: Apr 9, 2016, 09:47 PM IST
 জার্সি পাল্টেছে, ধোনি আছেন একইরকম, মুম্বইয়ের বিরুদ্ধে অ্যাডভান্টেজ পুনে

ওয়েব ডেস্ক: আইপিএল নয়ের শুরুটা মোটেই ভালো হল না গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের। ওয়াংখেড়েতে বরং, গতবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে শুরুটা ভালো করল, এবারই নতুন জন্ম নেওয়া পুনে রাইজিং সুপারজায়ান্টস। এদিন ওয়াংখেড়েতে টস জিতেছিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন তিনি। যদিও প্রথম ব্যাট করে মোটেই ভালো রান করতে পারল না তারা। শুরু থেকেই ধারাবাহিকভাবে উইকেট পড়ে গেল। মুম্বই তুলল ২০ ওভারে ৮ উইকেটে ১২১ রান।

মুম্বইয়ের হয়ে এদিন সবথেকে বেশি রান করেন হরভজন সিং! তিনি অপরাজিত থাকেন ৩০ বলে ৪৫ রান করে! আম্বাতি রায়ডু (২৭ বলে ২২ রান) দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার । বিনয় কুমার করেন ১২ রান। তাহলেই বুঝুন, মুম্বইয়ের ব্যাটিং এদিন কতটা ফ্লপ করেছে। সিমন্স আউট হন ৭ বলে ৮ রান করে। অধিনায়ক রোহিত শর্মা আউট হন ৫ বলে ৭ রান করে। তিন নম্বের নেমে হার্দিক পাণ্ডিয়া ১১ বলে ৯ রান করেন। ইংল্যান্ডের বাটলার ২ বল খেলে ০ রান করে আউট হয়ে যান। পোলার্ড ৮ বল খেলে মাত্র ১ রান করেন। ১৬ বলে ২ করেন গোপাল!পুনের হয়ে দুটো করে উইকেট নেন মিচেল মার্শ এবং ইশান্ত শর্মা। একটি করে উইকেট নেন রজত ভাটিয়া, রবিচন্দ্রন অশ্বিন, আর পি সিং এবং মুরুগান অশ্বিন।