ভারত বিরোধী মন্তব্যে এবার নামলেন আফ্রিদিও

শাহিদ আফ্রিদির ভাষা পাল্টে গেল। যে আফ্রিদি কিছুদিন আগে শান্তির কথা বলছিলেন, তিনিই এখন ভারতকে কার্যত হুঁশিয়ারি দিলেন। পাকিস্তানের তারকা এই অলরাউন্ডার বললেন, ভারত তোমরা সতর্ক থাকো। কারণ পাঠানরা পাকিস্তানের সীমান্ত পাহারা দিচ্ছে।   

Updated By: Oct 3, 2016, 03:13 PM IST
ভারত বিরোধী মন্তব্যে এবার নামলেন আফ্রিদিও

ওয়েব ডেস্ক: শাহিদ আফ্রিদির ভাষা পাল্টে গেল। যে আফ্রিদি কিছুদিন আগে শান্তির কথা বলছিলেন, তিনিই এখন ভারতকে কার্যত হুঁশিয়ারি দিলেন। পাকিস্তানের তারকা এই অলরাউন্ডার বললেন, ভারত তোমরা সতর্ক থাকো। কারণ পাঠানরা পাকিস্তানের সীমান্ত পাহারা দিচ্ছে।   

আরও পড়ুন- মোদীকে হুমকি চিঠি, পাকিস্তানের?

এক টিভি সাক্ষাত্কারে আফ্রিদি বলেন, আমাদের সীমান্তে পাঠানরা পাহারা দিচ্ছে, তাই ভারত সাবধান না হলে মুশকিল। আফ্রিদি নিজে পাঠান। এই নিয়ে নানা সময় মজা করেই গর্বের কথা বলেন। কিন্তু পাঠানদের প্রশংসাসূচক কথাটা এমন সময় করলেন যার মানে অন্য হয়ে গেল।

আরও পড়ুন- কিম কার্দাশিয়ানের সঙ্গে এটা কী ঘটল!

আফ্রিদিকে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে ইমেজটা অন্যরকমই ছিল। টি২০ বিশ্বকাপ খেলতে এসে আফ্রিদি ভারতের প্রশংসা করে নানা কথা বলেছিলেন। এরপর উরির হামলা, প্রত্যাঘাতের পর আফ্রিদির শান্তি বজায় রাখার আবেদনও প্রশংসা কুড়িয়েছিল। যদি সেই সময় সোস্যাল মিডিয়ায়, 'ভারতীয় সেনাবাহিনীকে ভয় পেয়ে গিয়েছেন আফ্রিদি' বলে নানা পোস্ট করা হয়। এই কটুক্তি থেকেই হয়তো আফ্রিদির বাক্য বাউন্সার।