Messi র পর এবার Ronaldo কি PSG তে! Neymar কে নিয়ে স্বপ্নের ত্রয়ী চাইছে ক্লাব

কিলিয়ান এমবাপে নাকি প্যারিস ছেড়ে রিয়াল মাদ্রিদে যেতে পারেন!

Updated By: Aug 13, 2021, 08:27 PM IST
Messi র পর এবার Ronaldo কি PSG তে! Neymar কে নিয়ে স্বপ্নের ত্রয়ী চাইছে ক্লাব

নিজস্ব প্রতিবেদন: নেইমার (Neymar) ছিলেনই, চলে এলেন লিওনেল মেসি (Messi)। এবার কি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও (Cristiano Ronaldo) প্যারিস সাঁ জাঁ-য়? মেসি-রোনাল্ডো-নেইমার! স্বপ্নের ত্রয়ীকে এক ক্লাবে খেলানোর স্বপ্ন দেখছে পিএসজি!পরের গ্রীষ্মকালীন মরসুমে সিআর সেভেনও নাম লেখাতে পারেন প্যারিসে। এমনটাই রিপোর্ট স্প্যানিশ সংবাদপত্র এএস-এর। পিএসজি-র সভাপতি নাসের আল-খেলাইফি চাইছেন তাঁর স্বপ্নের দল মেসি-রোনাল্ডো-নেইমারকে নিয়েই সাজাতে।

আরও পড়ুন: দীর্ঘদিনের 'চিরশত্রু' Messi কে এখন নিজের বাড়িতে থাকার প্রস্তাব Ramos র!

একাধিক মিডিয়ার রিপোর্ট বলছে কিলিয়ান এমবাপে নাকি প্যারিস ছেড়ে রিয়াল মাদ্রিদে যেতে পারেন। এমবাপের পরিবর্তেই খেলাইফি তাঁর ক্লাবে আনতে চাইছেন পর্তুগিজ জাদুকর সিআর সেভেনকে। এমবাপের চুক্তি শেষ হয়ে যাচ্ছে আগামী বছরই। পিএসজিও চায় না আর তাঁর সঙ্গে চুক্তি নবীকরণ করতে। এমবাপের বদলেই খেলাইফির পাখির চোখ রোনাল্ডোর দিকেই। অন্যদিকে রোনাল্ডোয় আর জুভেন্তাসে থাকতে আগ্রহী নন। চলতি বছরই সম্ভবত তাঁর শেষ। ফলে দুয়ে দুয়ে চার হতেই পারে। খেলাইফি যদিও এমবাপের প্রসঙ্গে বলছেন, “এমবাপে একটা লড়াকু টিম চেয়েছিল। এখন সেটা ও পেয়েছে। আশা করি ওর ক্লাবে না থাকার আরও কোনও কারণ থাকতে পারে না।"

অন্যদিকে নেইমারও তাঁর প্রিয় বন্ধু মেসিতে মজেছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে মেসির সঙ্গে বার্সায় খেলার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। বার্সেলোনার (Barcelona) সঙ্গে মেসির ২১ বছরের সম্পর্ক শেষ করে প্যারিসে এসেছেন। পিএসজির সঙ্গে আনুষ্ঠানিক ভাবে দু'বছরের চুক্তি হয়েছে তাঁর। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করবেন মেসি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)