দীর্ঘদিনের 'চিরশত্রু' Messi কে এখন নিজের বাড়িতে থাকার প্রস্তাব Ramos র!

মেসি এখনও বাড়ি খুঁজে পাননি প্যারিসে!

Updated By: Aug 12, 2021, 06:54 PM IST
দীর্ঘদিনের 'চিরশত্রু' Messi কে এখন নিজের বাড়িতে থাকার প্রস্তাব Ramos র!

নিজস্ব প্রতিবেদন: বিশ্বব্যাপী ফুটবল ফ্যানেদের চোখ থাকে 'এল ক্লাসিকো'র দিকে। ফুটবল মাঠে রিয়াল মাদ্রিদ (Real Madrid) বনাম বার্সেলোনার (Barcelona) ঐতিহাসিক মহারণের তাৎপর্যই আলাদা। বিগত ১৬ বছরে যে ক'টা ক্লাসিকোতে রিয়াল-বার্সা মুখোমুখি হয়েছে, সেই প্রতিটি ম্যাচেই সের্জিও ব়্যামোসের (Sergio Ramos) ওপর দায়িত্ব থাকত লিওনেল মেসিকে (Lionel Messi) রুখে দিয়ে তাঁর গোলের রাস্তা আটকে দেওয়া। 

আজ প্রাক্তন রিয়াল ও বার্সা ক্যাপ্টেন আর একে অপরের প্রতিদ্বন্দ্বী নন। তাঁরা কাঁধে কাঁধ মিলিয়ে লড়বেন। খেলবেন প্যারিস সাঁ জাঁ-র হয়ে। ব়্যামোস রিয়ালের সঙ্গে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করে এসেছেন প্যারিসে। অন্যদিকে মেসি বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ করে এসেছেন প্যারিসে। মেসি আসার বেশ কিছুদিন আগেই ব়্যামোস এসেছেন প্যারিসে। তিনি নিজের বাড়ি খুঁজে নিয়েছেন। কিন্তু মেসি এখনও বাড়ি খুঁজে পাননি।প্যারিসের Hotel Le Royal Monceau (প্রতি রাতে থাকার খরচ এখানে সাড়ে ১৩ লক্ষ টাকা) তে থাকছেন। 

আরও পড়ুন: Lionel Messi: পরিবার নিয়ে প্যারিসের হোটেলেই থাকছেন মেসি, ঘর ভাড়া প্রতি রাতে ১৩.৫ লক্ষ টাকা!

মেসি যতদিন না মনের মতো বাড়ি খুঁজে পাচ্ছেন, মেসিকে ততদিন নিজের বাড়িতেই পরিবার নিয়ে থাকার প্রস্তাব দিলেন ব়্যামোস। তিনি বলেন, "মেসি আমার বাড়িতে ওর পরিবার নিয়ে প্রথম সপ্তাহটা বা তার বেশিদিনই থাকতে পারে। ও এখানে স্বাচ্ছন্দ্যে উঠতে পারে। আমি এটা করতে পারলে খুবই খুশী হব। ও যদি হোটেল ছেড়ে বাড়িতে থাকতে পছন্দ করে, তাহলে আমার বাড়িতেই মেসি থাকতে পারে।" এখন দেখার মেসি তাঁর প্রাক্তন 'চিরশত্রু'র প্রস্তাব গ্রহণ করেন কিনা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)