মোদী থেকে অশ্বিন, জন্মদিনের শুভেচ্ছায় ছক্কা সেহবাগের

যতদিন ক্রিকেট খেলতেন, নিজের মারকুটে মেজাজের জন্যই প্রচুর ভক্ত তৈরি হয়েছিল তাঁর। রান তো অনেকেই করেন ক্রিকেট খেলায়। কিন্তু বীরেন্দ্র সেহবাগের যে মেজাজটাই ছিল রাজার। তাই তো তাঁর ব্যাটিং মিস করতে চাইতেন না কেউ। এখন সেহবাগ ক্রিকেট থেকে অনেক দূরে। বরং, তাঁর অনেকটা সময়ই কাটে টুইটারে। আর সেহবাগের টুইটের ভক্তর সংখ্যা বাড়ছে দিনের পর দিন।

Updated By: Sep 17, 2016, 02:41 PM IST
মোদী থেকে অশ্বিন, জন্মদিনের শুভেচ্ছায় ছক্কা সেহবাগের

ওয়েব ডেস্ক: যতদিন ক্রিকেট খেলতেন, নিজের মারকুটে মেজাজের জন্যই প্রচুর ভক্ত তৈরি হয়েছিল তাঁর। রান তো অনেকেই করেন ক্রিকেট খেলায়। কিন্তু বীরেন্দ্র সেহবাগের যে মেজাজটাই ছিল রাজার। তাই তো তাঁর ব্যাটিং মিস করতে চাইতেন না কেউ। এখন সেহবাগ ক্রিকেট থেকে অনেক দূরে। বরং, তাঁর অনেকটা সময়ই কাটে টুইটারে। আর সেহবাগের টুইটের ভক্তর সংখ্যা বাড়ছে দিনের পর দিন।

আরও পড়ুন গব্বর শুধু গোঁফে তা দিয়ে কাটিয়ে দিলেন আর গম্ভীর ভালো খেলেও বাইরে থেকে গেলেন

আজ যেমন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁকে টুইটারে শুভেচ্ছা জানাতে ভোলেননি প্রাক্তন ভারতীয় দলের এই ওপেনার। মোদীর উদ্দেশ্য সেহবাগ টুইট করেন, 'হ্যাপি বার্থ ডে নরেন্দ্র মোদী জি। ৬৬ নট আউট মুবারক। প্লিজ জীবনেও সেঞ্চুরি করবেন। আপনি ভারতকে সুপার পাওয়ারে পরিণত করুন। আমাদের আরও উপরে তুলুন। সুস্থ থাকুন।' মোদীকে শুভেচ্ছা জানিয়ে অশ্বিনকে অবশ্য শুভেচ্ছা জানাতে ভোলেননি সেহবাগ। কারণ, আজ যে অশ্বিনরেও জন্মদিন। ভারতীয় দলের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনকে তিনি টুইটারে লেখেন, 'শুভ জন্মদিন অশ্বিন। আরও অনেক অনেক রেকর্ড করে যাও। সামনে গোটা মরশুম পড়ে রয়েছে।'

আরও পড়ুন  বরুণের ভাইজি অঞ্জলি