India-Pakistan T20: 'ভারত-পাক ম্যাচ দেশের স্বার্থের বিরোধী', ঝাঁঝালো আক্রমণ রামদেবের

রামদেবের গলায় অন্য সুর, এই ম্যাচ নিয়ে তিনি খুশি তো ননই, বরং ক্ষোভ উগড়ে দিলেন। 

Updated By: Oct 24, 2021, 10:02 AM IST
India-Pakistan T20: 'ভারত-পাক ম্যাচ দেশের স্বার্থের বিরোধী', ঝাঁঝালো আক্রমণ রামদেবের
রামদেব।

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন বাদে বাইশ গজে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। রবিবারই সেই মহারণ। কোহলি ব্রিগেডের টি২০ ওয়ার্ল্ড কাপের যাত্রা শুরু এই বড় ম্যাচ দিয়েই। এই ম্যাচ নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ ছড়িয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে৷ যদিও রামদেবের গলায় অন্য সুর। এই ম্যাচ নিয়ে তিনি খুশি তো ননই, বরং ক্ষোভ উগড়ে দিলেন।

যোগগুরুর কথায়, ভারত-পাক ম্যাচ জাতীয় স্বার্থ এবং 'রাষ্ট্রধর্ম' বিরোধী। কারণ ক্রিকেট এবং সন্ত্রাস কখনই এক মঞ্চে খেলা হতে পারে না, এমনটাই জানিয়েছেন তিনি। নাগপুর বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রামদেব বলেন, "আমার মনে হয় এই ক্রিকেট ম্যাচটি এমন একটি পরিস্থিতিতে আয়োজন করা হচ্ছে, যেখানে রাষ্ট্রধর্ম লঙ্ঘন করা হচ্ছে। এই ম্যাচ স্পষ্টতই দেশের স্বার্থের বিরোধী। ক্রিকেট খেলা এবং সন্ত্রাসের খেলা একই মঞ্চে দুটো একসঙ্গে সম্ভব নয়।'

আরও পড়ুন, T20 World Cup: খেলায় বৈরী, বর্ণবিদ্বেষের প্রতিবাদে এক জোট England-West Indies

প্রসঙ্গত চলতি মাসেই সন্ত্রাসী হামলায় উত্তপ্ত হয়েছে জম্মু কাশ্মীরের একাধিক এলাকা। জোরকদমে উপত্যকায় জঙ্গি দমনের কাজ চালাচ্ছে ভারতীয় সেনাবাহিনী। অক্টোবরেই সেনা-জঙ্গি এনকাউন্টারে অশান্ত হয়েছে গোটা এলাকা। গুলির লড়াইয়ে প্রাণ হারিয়েছে ১১ জন সেনা। এই ঘটনার প্রসঙ্গ এনেই এই মন্তব্য করেন রামদেব। 

এদিকে আজ দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে হবে হাইভোল্টেজ এই ম্যাচ। ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে ভারত-পাক ম্যাচ। ভারত-পাকিস্তান ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-১ হিন্দি ও স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি ও স্টার গোল্ড চ্যানেলে। এছাড়াও Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.