Al Nassr | Ronaldo | Messi: 'রোনাল্ডোকে নয়, মেসিকেই চেয়েছিলাম'! কোচের ভিডিয়ো ভাইরাল

Al Nassr coach on Cristiano Ronaldo:  ক্রিশ্চিয়ানো রোনাল্ডো নয়, লিওনেল মেসিকেই চেয়েছিল আল নাসের। রেকর্ড অংকে রোনাল্ডো সৌদির ক্লাবে যোগ দেওয়ার পরে, এমন কথাই শোনালেন ক্লাবের কোচ রুডি গার্সিয়া।  

Updated By: Jan 2, 2023, 06:24 PM IST
Al Nassr | Ronaldo | Messi: 'রোনাল্ডোকে নয়, মেসিকেই চেয়েছিলাম'! কোচের ভিডিয়ো ভাইরাল
সৌদির ক্লাবের কোচের বড় কথা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জল্পনার অবসান ঘটিয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) শেষ পর্যন্ত পাড়ি জমালেন সৌদি আরবে (Saudi Arabia)। পর্তুগালের (Portugal) হয়ে বিশ্বকাপ (FIFA World Cup 2022) ব্যর্থতা ভুলে ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchestar United) বিতর্তিক অধ্যায় মুছে, ফের নতুন ইনিংস শুরু সিআর সেভেনের (CR7)। রোনাল্ডো এখন আল নাসেরের (Al Nassr FC)। তবে ক্লাবের কোচ রুডি গার্সিয়া (Rudi Garcia) সাংবাদিক বৈঠকে শোনালেন অন্য় কথা। তিনি বলছেন, 'রোনাল্ডোকে নয়, আমি মেসিকেই প্রথমে চেয়েছিলাম, সরাসরি ওকে দোহা থেকেই এখানে নিয়ে আসতে চেয়েছিলাম।' যদিও বিষয়টি তিনি একেবারেই মজার ছলে বলেছেন। বলার পরেই তিনি হেসে লুটিয়ে পড়েছেন। প্রতিবেদনের সঙ্গেই সেই ভিডিয়ো জুড়ে দেওয়া হল। 

রোনাল্ডো ক্লাবে যোগ দিলে বা কোনও ক্লাব ছেড়ে গেলে অনেক হিসেব বদলে যায়। রোনাল্ডো আল নাসেরে যোগ দেওয়ার খবর ছড়িয়ে পড়তেই সৌদির ক্লাবের ফলোয়ার্স সংখ্যা রাতারাতি ছুঁল আকাশ। সৌদির ক্লাবের ফলোয়ার্স সংখ্যা এখন ২.৯ মিলিয়ন ফলোয়ার্স। দ্বিগুণেরও বেশি বেড়েছে যা। একেই বলে 'রোনাল্ডো এফেক্ট'। এটাই হওয়ার ছিল। কারণ যে মানুষটা আল নাসেরে এসেছেন, তাঁকেই ইনস্টাগ্রামে সব চেয়ে বেশি মানুষ ফলো করেন। রোনাল্ডোর ফলোয়ার্স সংখ্যা ৫২৬ মিলিয়ন।

আরও পড়ুন: Pele Passes Away: ১০০ বছরেও জীবিত মা, চলে গেলেন 'ফুটবল সম্রাট' পেলে

রোনাল্ডো মূলত খবরে এসেছেন রেকর্ড অর্থে চুক্তিবদ্ধ হয়ে। এই ক্লাব থেকে প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরো করে পাবেন পর্তুগিজ মহাতারকা। ভারতীয় মুদ্রায় এই অঙ্ক প্রায় ১৭৭৫ কোটি ২৩ লক্ষ ৬৮ হাজার ২২৬ টাকা। তবে চমকে দেওয়ার মতো ব্যাপার হল প্রতি মিনিটে প্রায় ৩৫ হাজার টাকা পাবেন রোনাল্ডো। ঘণ্টায় তাঁর আয় দাঁড়াচ্ছে প্রায় ২১ লক্ষ টাকা। প্রতি মাসে রোনাল্ডো পাবেন প্রায় ১৪৮ কোটি টাকা। প্রতি বছরে টাকার অঙ্ক দাঁড়াচ্ছে ১৭৭৫ কোটি। তারকা স্ট্রাইকারের সঙ্গে সৌদি আরবের ক্লাবের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল ২০৩০ পর্যন্ত রোনাল্ডো থাকবেন এই ক্লাবে। প্রথম আড়াই বছর তাঁকে পাওয়া যাবে চেনা ফুটবলারের ভূমিকায়। এর পরের পাঁচ বছর সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদি ব্যবহার করবে তাদের অ্যাম্বাসডর হিসাবে। কিন্তু এখন জানা যাচ্ছে রোনাল্ডো থাকছেন ২০২৫ পর্যন্তই!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.