Syed Mushtaq Ali Trophy: হায়দরাবাদকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক বাংলার

ঈশান পোড়েন আর আকাশ দীপের দুরন্ত বোলিংয়ে ১৫৭ রানে অল আউট হয়ে যায় হায়দরাবাদ। 

Updated By: Jan 15, 2021, 12:18 PM IST
Syed Mushtaq Ali Trophy: হায়দরাবাদকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক বাংলার
ছবি সৌজন্যে: CAB Media

নিজস্ব প্রতিবেদন: বল হাতে দুরন্ত ঈশান-আকাশ দীপ। সঙ্গে শ্রীবৎস গোস্বামীর অপরাজিত হাফ সেঞ্চুরি।  ইডেন গার্ডেন্সে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হায়দরাবাদকে ৬ উইকেটে হারাল বাংলা। এলিট বি গ্রুপে টানা তৃতীয় ম্যাচে জয় পেল অনুষ্টুপ মজুমদারের দল। প্রথম ম্যাচে ওড়িশাকে ৯ উইকেটে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ঝাড়খণ্ডকে ১৬ রানে হারায় বঙ্গ ব্রিগেড। 

শুক্রবার টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলা অধিনায়ক অনুষ্টুপ মজুমদার। ঈশান পোড়েল আর আকাশ দীপের দুরন্ত বোলিংয়ে ১৫৭ রানে অল আউট হয়ে যায় হায়দরাবাদ। হায়দরাবাদের হয়ে তিলক ভার্মা ৩০ বলে ৫০ রান করেন। বাংলার ঈশান এবং আকাশ দীপ দুজনেই চারটি করে উইকেট নেন। 

আরও পড়ুন- ISL 2020-21: Kerala Blasters-এর বিরুদ্ধে তিন পয়েন্টের লক্ষ্যে SC East Bengal  

১৫৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় বাংলা দল। আগের ম্যাচে সেঞ্চুরি করলেও এদিন হায়দরাবাদের বিরুদ্ধে ১১ বলে ২৬ রান করলেন বাংলার ওপেনার বিবেক সিং।  তবে আর এক ওপেনার শ্রীবৎস গোস্বামী ৪৮ বলে ৬৯ রানে অপরাজিত থেকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। ঋত্বিক চ্যাটার্জি ৩৯ রানে অপরাজিত থাকেন। মনোজ তিওয়ারি রানের খাতা খুলতে পারেননি। অধিনায়ক অনুষ্টুপ করেন মাত্র ১৬ রান।  

এদিন অবশ্য বাংলার ডাগ আউটে ছিলেন না কোচ অরুন লাল।  মাতৃবিয়োগের কারণে তিনি বায়ো বাবল ছেড়ে বেরিয়ে যান। বাংলা দলের দায়িত্ব সামলাচ্ছেন সহকারি কোচ সৌরাশিস লাহিড়ি। 

আরও পড়ুন-  Mark Wood-এর ৯১ মাইল গতির বলে দু'টুকরো Mathews’র ব্যাট

.