গাভাসকরকে সম্মান জানিয়ে অনুষ্কা ও নেটিজেনদের শিক্ষা দিলেন ইরফান পাঠান!

গাভাসকরকে গুরুর সমান মনে করেন ইরফান পাঠান। তাই গুরুর অসম্মান মুখ বুজে মেনে নিতে পারেননি প্রাক্তন ভারতীয় এই অলরাউন্ডার

Updated By: Sep 26, 2020, 11:21 PM IST
গাভাসকরকে সম্মান জানিয়ে অনুষ্কা ও নেটিজেনদের শিক্ষা দিলেন ইরফান পাঠান!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  তিনি সুনীল গাভাসকরের বড় ভক্ত। গাভাসকরকে গুরুর সমান মনে করেন ইরফান পাঠান। তাই গুরুর অসম্মান মুখ বুজে মেনে নিতে পারেননি প্রাক্তন ভারতীয় এই অলরাউন্ডার। চুপ থাকতে পারেনি আর। সরাসরি সোশ্যাল মিডিয়ায় নীতি শিক্ষা দিলেন অনুষ্কা সহ নেটিজেনদের।

টুইটারে ইরফান লিখেছেন, "সবসময়ের জন্য শ্রদ্ধা। সর্বদা সুনীল গাভাসকর স্যারকে সম্মান করবেন, সবসময়।" নিজের এই বক্তব্যের মধ্যে দিয়ে ইরফান বুঝিয়ে দিয়েছেন একজন কিংবদন্তি ক্রিকেটার যিনি দেশের নাম উজ্জ্বল করেছেন, তাঁকে এভাবে আক্রমণ করা ঠিক হয়নি অনুষ্কা শর্মার।

পঞ্জাব-ব্যাঙ্গালোর ম্যাচে ব্যর্থ কোহলির বিশ্লেষনে ধারাভাষ্যকার সুনীল গাভাসকর হিন্দিতে হেসে হেসে বলেন, "ইন হোনে লকডাউন মে তো বাস অনুষ্কা কি গেন্দ কি প্র্যাকটিস কি হ্যায়!" সুনীল গাভাসকার এর মতো একজন সংবেদনশীল, সিনিয়র ক্রিকেটার এবং দক্ষ ক্রিকেট বিশ্লেষকের কাছ থেকে এমন অভদ্র, রুচিহীন মন্তব্য আশা করা যায় না বলেই মনে করে ওয়াকিবহাল মহল। এরপর সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাসকরকে খোলা চিঠি দিয়ে অনুষ্কা শর্মা কার্যত ধুয়ে দেন। তিনি বলেন, স্বামী বিরাটের ব্যর্থতার জন্য ভারতীয় কিংবদন্তি যেভাবে তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন, তা অত্যন্ত দুর্ভাগ্যজনক! ক্রিকেটার হলেও তাঁদের ব্যক্তিগত জীবনকে আলাদা রাখা এবং শ্রদ্ধা করা প্রত্যেকের কর্তব্য বলে ভারতীয় কিংবদন্তিকে স্মরণ করিয়ে দেন বিরাট পত্নী।

 

এরপর সুনীল গাভাসকর বলেন, , তিনি এমন ব্যক্তি যিনি চান যে বিভিন্ন সফরে ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারের সদস্যরাও সঙ্গী হন। তাদের নিয়ে তিনি কখনই মসকরা করতে পছন্দ করেন না বলেও দাবি করেন তিনি। করোনাভাইরাসের জেরে লকডাউনে বিরাট কোহলিকে যে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা একবার বল করেছিলেন, তাঁর বক্তব্যের মধ্যে দিয়ে সে কথাযই তিনি বলতে চেয়েছিলাম বলে জানান। তবে তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। কাউকে অপমান করার কোনও অভিসন্ধি যে তাঁর ছিল না সেটাও স্পষ্ট করে দেন সানি।

আরও পড়ুন - IPL 2020: হায়দরাবাদকে হেলায় হারিয়ে জয়ে ফিরল KKR  

.